Sylhet Today 24 PRINT

সিলেটে মুক্তিযুদ্ধ পাঠাগার আন্দোলন’র উদ্বোধন আজ

সিলেটটুডে ডেস্ক |  ১৯ মার্চ, ২০১৮

সিলেট বিভাগের বিভিন্ন ইউনিয়নে মুক্তিযুদ্ধ পাঠাগার স্থাপনের উদ্যোগ নেওয়া হয়েছে। আর এই মুক্তিযুদ্ধ পাঠাগার আন্দোলন’র উদ্বোধনী অনুষ্ঠান ও আলোচনা সভা আজ সোমবার বিকেল ৪ টায় সিলেট শহরের জেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হবে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সিলেটের বিভাগীয় কমিশনার ড. মোছাম্মৎ নাজমানারা খানুম, সুনামগঞ্জের জেলা প্রশাসক সাবিরুল ইসলাম, সিলেটের জেলা প্রশাসক নুমেরী জামান।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত হিসেবে থাকবেন শহীদ বুদ্ধিজীবি ডা: এ এস এম আব্দুল আলীম চৌধুরীর কন্যা ডা: নুজহাত চৌধুরী। সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত থাকবেন মুক্তিযুদ্ধ বিষয়ক লেখক ও গবেষক তাজুল মোহাম্মদ। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন জাতিসংঘ বাংলাদেশ মিশনের সাবেক স্থায়ী প্রতিনিধি ও রাষ্ঠ্রদূত ড. এ কে আব্দুল মোমেন।

মুক্তিযুদ্ধ পাঠাগার আন্দোলন’র উদ্বোধনী অনুষ্ঠান ও আলোচনা সভায় মুক্তিযুদ্ধের পক্ষের সকল গণতান্ত্রিক প্রগতিশীল জনগণকে স্বতঃস্ফুর্ত ভাবে উপস্থিত থাকার জন্য মুক্তিযুদ্ধ পাঠাগার আন্দোলন-এর সংগঠক শফিউল আলম চৌধুরী নাদেল বিশেষ ভাবে অনুরোধ জানিয়েছেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.