Sylhet Today 24 PRINT

১৭তম মামুনুর রশীদ চৌধুরী স্মৃতি ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন

সিলেটটুডে ডেস্ক |  ১৯ মার্চ, ২০১৮

সুরমা বয়েজ ক্লাবের উদ্যোগে ১৭তম মামুনুর রশীদ চৌধুরী স্মৃতি ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। উদ্বোধনী খেলায় লোহার পাড়া একাদশ সানফ্লাওয়ার স্পোর্টিং ক্লাবকে ২২ রানে পরাজিত করে।

সোমবার (১৯ মার্চ) সকাল ১০টায় নগরীর শাহী ঈদগাহস্থ দলদলী চা বাগান খেলার মাঠে এ টুর্নামেন্টের উদ্বোধন হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক উত্তর পূর্বের সম্পাদক আজিজ আহমদ সেলিম বলেন, একজন মানুষকে সুচরিত্র ও সুনাগরিক করে গড়ে তোলার ব্যাপারে খেলাধুলার ব্যাপক ভূমিকা রয়েছে। খেলাধুলার মাধ্যমে মানুষের চরিত্রের মধ্যে দৃঢ়তা আসে, ব্যক্তিজীবনে ধৈর্যশীল ও সংযমী হয়ে উঠে। খেলাধুলায় জয়-পরাজয়ের গ্লানি থাকে বলে মানুষ জীবনে সাফল্য ও ব্যর্থতা দুটোই মেনে নিতে অভ্যস্ত হয়। খেলাধুলার মধ্যে ধোঁকাবাজি, ভণ্ডামি এসব থাকে না বলে অন্যকে ধোঁকা দেয়া থেকে বিরত থাকে এবং ব্যক্তি জীবনে সততা আসে। খেলাধুলার মাধ্যমে ব্যক্তির চরিত্রে আত্মবিশ্বাস, দৃঢ় প্রত্যয়, অধ্যবসায়ের মতো মানসিক গুণাবলীগুলো যুক্ত হয়।

সুরমা বয়েজ ক্লাবের প্রতিষ্ঠাতা আনোয়ার হোসেনের সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক রেজওয়ান আহমদের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ফটো জার্নালিস্ট এসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি আতাউর রহমান আতা, সিনিয়র সদস্য আব্দুল আহাদ এলিছ প্রমুখ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.