Sylhet Today 24 PRINT

ব্যাংকারদের দক্ষতা ও আন্তরিকতার পরিচয় দিতে হবে: মো. শাহ আলম

সিলেটটুডে ডেস্ক |  ২০ মার্চ, ২০১৮

অর্থনৈতিক দিক থেকে সিলেট একটি সমৃদ্ধ অঞ্চল। সিলেটের অর্থনীতির চাকাকে আরো গতিশীল করতে সিলেটের অর্থনৈতিক বিভিন্ন খাতকে সিলেটে বিনিয়োগ করতে হবে। ব্যাংকারদেরকে তাই কর্মক্ষেত্রে দক্ষতা ও আন্তরিকতার পরিচয় দিতে হবে।

মঙ্গলবার (২০ মার্চ) নগরীর উপশহরস্থ একটি অভিজাত হোটেলের কনফারেন্স হলে ব্যাংক অফিসার্স ক্লাব সিলেট এর উদ্যোগে ক্লাবের উপদেষ্টা পরিষদের চেয়ারম্যান ও বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক মো. শাহ আলমের সিলেট অফিসে যোগদান উপলক্ষে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন।

ক্লাবের সভাপতি, ট্রাস্ট ব্যাংক, সিলেটের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মাসুদ চৌধুরীর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ ব্যাংক, সিলেটের মহাব্যবস্থাপক মো. সাজ্জাদ হোসেন, মহাব্যবস্থাপক জীবন কৃষ্ণ রায়।

বাংলাদেশ ব্যাংক, সিলেটের উপমহাব্যবস্থাপক শামীমা নার্গিসের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ক্লাবের সেক্রেটারি বাংলাদেশ ব্যাংক, সিলেট এর যুগ্ম পরিচালক মো. হুমায়ুন আহমদ খান চৌধুরী। শুভেচ্ছা বক্তব্য রাখেন সোনালী ব্যাংক লি. এর মহাব্যবস্থাপক গোপীনাথ দাশ, বাংলাদেশ কৃষি ব্যাংকের মহাব্যবস্থাপক দিলীপ কুমার ভট্টাচার্য্য, জনতা ব্যাংক লি. এর মহাব্যবস্থাপক রিয়াজুল ইসলাম, রূপালী ব্যাংক লি. এর উপমহাব্যবস্থাপক ও আঞ্চলিক ব্যবস্থাপক নোমান মিয়া, ঢাকা ব্যাংক লি. এর আঞ্চলিক ব্যবস্থাপক আজাদ উদ্দিন।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন আল আরাফাহ ইসলামী ব্যাংক লি. এর এক্সিকিউটিভ অফিসার আহমাদ শামসুদ্দিন। অনুষ্ঠানে ব্যাংক অফিসার্স ক্লাব, সিলেট এর পক্ষ থেকে নির্বাহী পরিচালক মো. শাহ আলমকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। অনুষ্ঠানে বিভিন্ন ব্যাংকের শীর্ষস্থানীয় কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.