Sylhet Today 24 PRINT

সাহিত্যিক আব্দুল মতিন চৌধুরী ফাউন্ডেশন এন্ড এডুকেশন ট্রাস্টের আত্মপ্রকাশ

সিলেটটুডে ডেস্ক |  ১১ এপ্রিল, ২০১৮

সিলেটের বিয়ানীবাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আতাউর রহমান খান বলেছেন, সাহিত্যিক আব্দুল মতিন এর মত গুণী মানুষ সৃষ্টি করতে আমাদের কাজ করে যেতে হবে। সমাজের অসহায়, দরিদ্র এবং যারা সমাজে নানারকম সমস্যার সম্মুখীন হয়, সেসব লোকদেরকে সাহায্য সহযোগিতায় কাজ করবে এই ট্রাস্ট। সমাজের সুবিধা বঞ্চিত শিক্ষার্থী ও গরীবদের সহায়তায় কাজ করবে। আমি এই মহৎ ব্যক্তি জন্য মহতী উদ্যোগে আমাকে শরিক করায় আয়োজকবৃন্দকে ধন্যবাদ জানাই।

সোমবার (৯ এপ্রিল) বিকাল ৩টায় বিয়ানীবাজারের আলীনগর ইউনিয়নের সামনে একটি কমিউনিটি সেন্টারে সাহিত্যিক আব্দুল মতিন চৌধুরী ফাউন্ডেশন এন্ড এডুকেশন ট্রাস্টের আত্মপ্রকাশ ও মেধা বৃত্তি এবং গরীবদের আর্থিক অনুদান প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

সাহিত্যিক আব্দুল মতিন চৌধুরী ফাউন্ডেশন এন্ড এডুকেশন ট্রাস্টের সভাপতি শামীম আহমদ চৌধুরীর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন আলীনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মামুনুর রশিদ মামুন, বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি হারুন হেলাল চৌধুরী, ডিএম হাই স্কুল পরিচালনা কমিটির সভাপতি ফখরুল আলম চৌধুরী, সিলেট জেলা বিএনপির সহসভাপতি জিয়াউল বারী চৌধুরী শাইনু, ডিএম হাই স্কুলের প্রধান শিক্ষক মাহফুজুর রহমান মোল্লা, মুক্তিযোদ্ধা ফয়জুর রহমান খান নুনু।

অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন ট্রাস্টের ফাউন্ডার জাব্বির আহমেদ চৌধুরী। অনুষ্ঠান পরিচালনা করেন ডিএম হাই স্কুলের শিক্ষক এমদাদুল হক। পবিত্র কোরআন তেলাওয়াতের মধ্যে দিয়ে শুরু হয় অনুষ্ঠান।

আলোচনা সভা শেষে ডিএম হাই স্কুলের ২২ জন মেধাবী শিক্ষার্থীকে মেধা বৃত্তি ও সনদপত্র বিতরণ এবং আলীনগরের ৪০ জন গরীব অসহায়দের মধ্যে নগদ আর্থিক অনুদান প্রদান করা হয়।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.