Sylhet Today 24 PRINT

বৃহত্তর ময়মনসিংহ সমিতি সিলেটের দ্বি-বার্ষিক সাধারণ সভা সম্পন্ন

সংবাদ বিজ্ঞপ্তি |  ১৩ এপ্রিল, ২০১৮

বৃহত্তর ময়মনসিংহ সমিতি সিলেটের দ্বি-বার্ষিক সাধারণ সভা ও অভিষেক অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। শুক্রবার (১৩ এপ্রিল) মেন্দিবাগস্থ গার্ডেন টাওয়ারের গার্ডেন ইন-এ সমিতির সাধারণ সভা ও অভিষেক অনুষ্ঠান সম্পন্ন হয়।

সাধারণ সভায় সমিতির প্রধান উপদেষ্টা ও প্রধান নির্বাচন কমিশনার জনাবা আসমা কামরানের সভাপতিত্বে এবং নির্বাচন কমিশনার এস.এন. ব্রজেন্দ্র চন্দ্র দাসের পরিচালনায় অনুষ্ঠানের প্রথম পর্বে শুভেচ্ছা বক্তব্য রাখেন বিদায়ী সভাপতি ফরিদ উদ্দিন আহমেদ, বিদায়ী সাধারণ সম্পাদক মো. মাহবুবুল হক। সমিতির বার্ষিক প্রতিবেদন পেশ করেন, মো. তৌফিকুল আলম বাবলু। অনুষ্ঠানের শুরুতে মৌলানা মো. নূরুজ্জামান কোরআন তেলাওয়াত করেন।

অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে সভার সভাপতি আসমা কামরান ২০১৮-২০১৯ মেয়াদের জন্য নব নির্বাচিত সভাপতি ডা. ছফির উদ্দিন, সাধারণ সম্পাদক মো. তৌফিকুল আলম বাবলু ও অর্থ সম্পাদক মো. শফিকুল ইসলাম শফিকসহ ২৭ সদস্য বিশিষ্ট কার্যকরী পরিষদ ঘোষণা করেন।

পরে সভার সভাপতি বিদায়ী সভাপতি ও সাধারণ সম্পাদককে সম্মাননা স্মারক প্রদান করেন এবং নব নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদককে শুভেচ্ছা স্মারক প্রদান করেন এবং বিদায়ী সভাপতি ও সাধারণ সম্পাদক এবং নব নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদককে সমিতির দায়িত্ব হস্তান্তর করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সমিতির উপদেষ্টা ও সাবেক সভাপতি ডা. এ. কে.এম সাইদুর রহমান, উপদেষ্টা ও নির্বাচন কমিশনার ড. মো. আনোয়ার হোসেন, সাবেক উপদেষ্টা আব্দুস সোবহান খান, সমিতির সহ-সভাপতিবৃন্দ ডা. আফরোজা বেগম শীলা, প্রফেসর ড. মো. মোজাম্মেল হক, মো. নিজাম উদ্দিন, ইঞ্জিনিয়ার মো. সিরাজুল ইসলাম খান, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল জলিল, সমাজ কল্যাণ সম্পাদক আব্দুস সামাদ ভূইয়া, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক ডা. মো. শরীফুল আলম, ক্রীড়া সম্পাদক মো. মনোয়ার হোসেন রূপক, দপ্তর সম্পাদক মো. আলমগীর হোসেন, প্রচার সম্পাদক অমিত রায়, শিক্ষা ও তথ্যপ্রযুক্তি সম্পাদক ইঞ্জিনিয়ার মো. আব্দুর রহিম, ধর্ম সম্পাদক মো. শামছুল আলম তালুকদার, নির্বাহী সদস্যবৃন্দ মো. শাহ আলম ভূইয়া, মোহাম্মাদ শহিদুল্লাহ তালুকদার, মো. আব্দুল্লাহ আল মামুন, মোহাম্মদ শামীম, সুমন আহমদ।

সমিতির সদস্যদের মধ্যে অধ্যাপক ড. মো. নজরুল ইসলাম, প্রফেসর ড. মো. নিজাম উদ্দিন, ইউসুফ আলী, প্রদ্যোৎ রায়, বিনয় সাহা, ইসমাইল হোসেনসহ প্রায় দুই শতাধিক সদস্য উপস্থিত ছিলেন।
 

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.