Sylhet Today 24 PRINT

মুক্তিযোদ্ধা ও সামাজিক সংগঠনকে এপেক্স ক্লাব অব জালালাবাদ সিটির সংবর্ধনা

সিলেটটুডে ডেস্ক |  ১৫ এপ্রিল, ২০১৮

সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী বলেছেন, দেশ, শিক্ষা ও সামাজিক উন্নয়নে যারা নিরলস কাজ করে যাচ্ছেন তাদের প্রতি শ্রদ্ধা ও সম্মান প্রদান করা সকলের নৈতিক দায়িত্ব। এই দায়িত্ব পালন করলে হৃদয়বান বিত্তশালী ও প্রবাসীরা দেশের শিক্ষা ও সামাজিক উন্নয়নে আরো উৎসাহ পাবে।

শনিবার (১৪ এপ্রিল) সন্ধ্যায় নগরীর জিন্দাবাজারস্থ একটি অভিজাত হোটেলের হল রুমে এপেক্স ক্লাব অব জালালাবাদ সিটির উদ্যোগে আয়োজিত সামাজিক উন্নয়নে বিশেষ অবদান রাখায় মুক্তিযোদ্ধা, প্রবাসী ও কয়েকটি সামাজিক সংগঠনকে সংবর্ধনা ও শিক্ষার্থীসহ অসহায় পরিবারের মাঝে ঢেউটিন বিতরণ অনুষ্ঠানে প্রদান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন।

এপেক্স ক্লাব অব জালালাবাদ সিটির প্রেসিডেন্ট এপেক্সিয়ান এম হুশিয়ার আলমের সভাপতিত্বে ও সংবর্ধনা অনুষ্ঠানের চেয়ারম্যান এপেক্সিয়ান মো. ফখরুল ইসলামের পরিচালনায় সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন, সিলেট জেলা বার এসোসিয়েশনের সাধারণ সম্পাদক এডভোকেট এম এ কুদ্দুস, দাদু ভাই সয়েল মিয়া ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মোহাম্মদ সয়েল মিয়া, জেদ্দা সিলেট আওয়ামী লীগের সহসভাপতি আরশ আলী গনি, সাদ মিয়া, মুক্তিযোদ্ধা কমান্ডার ওয়াহিদ অলী ও আলকাছ আলী।

এছাড়াও অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, এপেক্স বাংলাদেশের পিডিজি-৪ আবদুল হাই কাইয়্যুম ও এডভোকেট গিয়াস উদ্দিন চৌধুরী।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, এপেক্সিয়ান দেলোয়ার হোসাইন খালেদ, ফয়ছল আহমদ, মাহবুব, আব্দুল কাদের বাবুল, কামাল আহমদ, জামাল উদ্দিন প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথি এপেক্স ক্লাব অব জালালাবাদ কে এই আয়োজনের জন্য ধন্যবাদ জানিয়ে অন্যান্য সংগঠনগুলোর প্রতি দেশ ও সামাজিক উন্নয়নে কাজ করার আহবান জানান এবং সংবর্ধিত অতিথিদের হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.