Sylhet Today 24 PRINT

জেলা রোভার অঞ্চলের সমাজ উন্নয়ন এ্যাওয়ার্ড ওয়ার্কশপের উদ্বোধন

সংবাদ বিজ্ঞপ্তি |  ২০ এপ্রিল, ২০১৮

বাংলাদেশ স্কাউটস সিলেট জেলা রোভারের উদ্যোগে সিলেট বিভাগীয় সিনিয়র রোভার মুট ও সমাজ উন্নয়ন এ্যাওয়ার্ড ওয়ার্কশপের উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২০ এপ্রিল) মদন মোহন কলেজের শহীদ সোলেমান হলে এই ওয়ার্কশপের উদ্বোধন অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ স্কাউটসের লিডার ট্রেইনার প্রফেসর মো. আবুল কালাম চৌধুরীর সভাপতিত্বে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মদনমোহন কলেজ, সিলেট-এর অধ্যক্ষ ড. আবুল ফতেহ ফাত্তাহ।

আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ স্কাউটস জেলা রোভার অঞ্চলের কমিশনার স্কাউটার জহির উদ্দিন আমীন, আঞ্চলিক উপ-কমিশনার(প্রোগ্রাম) ও ঢাকা জেলা রোভারের সম্পাদক স্কাউটার মুহাম্মদ ওমর আলী, আঞ্চলিক উপ-কমিশনার স্কাউটার অধ্যক্ষ এনামুল করিম শহীদ।

প্রধান অতিথির বক্তব্যে ড. আবুল ফতেহ ফাত্তাহ বলেন, ব্যক্তি চরিত্র গঠনে শৃঙ্খলাপূর্ণ জীবনযাপনের মাধ্যমে সমাজ পরিবর্তনের মানসিকতা নিয়ে রোভারদেরকে কাজ করতে হবে। পড়ালেখায় মনোযোগী এবং বর্তমান তথ্য-প্রযুক্তির ইতিবাচক দিক গ্রহণ করে রোভারদেরকে মানবসেবায় অগ্রণী ভূমিকা পালন করলেই দেশের জন্য সুনাগরিক হওয়া সম্ভব।

বাংলাদেশ স্কাউটস রোভার অঞ্চলের ক্যাম্প অফিসার স্কাউটার আহমদ বাসেতুল হক ম্যাগনাসের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন মদন মোহন কলেজের সহযোগী অধ্যাপক, জেলা রোভারের সম্পাদক ও আঞ্চলিক উপ-কমিশনার স্কাউটার মো. মুবাশ্বির আলী।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন রোভার সাইফুর রহমান নাহিদ এবং গীতা পাঠ করেন পার্বতী তালুকদার। ওয়ার্কশপে সিলেট বিভাগের ১০০জন রোভার অংশগ্রহণ করেন এবং এর মধ্যে ২০ জন স্কাউট লিডার ছিলেন।

এছাড়া অনুষ্ঠানে সিলেট বিভাগের বিভিন্ন জেলার উপ-কমিশনার, সম্পাদক এবং দুজন করে সহকারী উপস্থিত ছিলেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.