Sylhet Today 24 PRINT

বদিকোনা প্রগতি উচ্চ বিদ্যালয়ে বিদায় সংবর্ধনা

সিলেটটুডে ডেস্ক |  ২১ এপ্রিল, ২০১৮

সিলেটের দক্ষিণ সুরমার বদিকোনা প্রগতি উচ্চ বিদ্যালয়ের উদ্যোগে সহকারি শিক্ষিকা রত্না রানী দাসের অবসর গ্রহণ উপলক্ষে বিদায়ী সংবর্ধনা ও সম্মাননা অনুষ্ঠান করা হয়েছে।

শনিবার (২১ এপ্রিল) দুপুরে স্কুল প্রাঙ্গণে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি সিরাজুল ইসলামের সভাপতিত্বে ও সহকারি প্রধান শিক্ষক গোলম মোস্তাফার পরিচালনায় অনুষ্ঠানের শুরুতে কোরআন থেকে তেলাওয়াত করেন সপ্তম শ্রেণির ছাত্র মিজানুর রহমান ও গীতা থেকে পাঠ করেন শিক্ষক বানু চন্দ্র পাল। স্বাগত বক্তব্য রাখেন প্রধান শিক্ষক সন্তোষ কুমার দাশ।

আলোচনা সভায় বক্তব্য রাখেন স্কুল ম্যানেজিং কমিটির সদস্য আলী আহমদ, শিক্ষক বানু চন্দ্র পাল, শিক্ষক মৃদুল বরেন আচার্য্য, আব্দুল খালিক, জীবন লাল দে, সেলিনা জাহান, ফয়সাল আহমদ, পৃত্তি কুমার ঘোষ, এন এইচ হাবিব প্রমুখ। বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে শিক্ষকদের পক্ষ থেকে মানপত্র পাঠ করেন, বানু চন্দ্র পাল এবং ছাত্রদের পক্ষ থেকে মানপত্র পাঠ করেন তাসলিন মোনালিসা।

এ সময় শিক্ষক ও স্কুল কমিটির পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট ও মানপত্র প্রদান করা হয়। অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিদায়ী সহকারি শিক্ষক রত্না রানী দাস। অনুষ্ঠানে শেষে স্কুল কমিটির শিক্ষক কল্যাণ ট্রাস্টের থেকে পক্ষ থেকে এক লক্ষ টাকার চেক প্রদান করা হয়।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.