Sylhet Today 24 PRINT

জাফলং ভ্যালি বোর্ডিং স্কুলের কৃতি শিক্ষার্থী সংবর্ধনা বুধবার

সংবাদ বিজ্ঞপ্তি |  ১৩ মে, ২০১৮

উন্নত মানের শিক্ষার মূল অভিষ্ঠ লক্ষ্য নিয়ে সিলেটের জাফলং দেশের খ্যাতনামা ব্যক্তিবর্গের প্রচেষ্টায় এ গড়ে উঠা বাংলাদেশের প্রথম আন্তর্জাতিক মানের শিক্ষা প্রতিষ্ঠান জাফলং ভ্যালি বোর্ডিং স্কুল জানুয়ারি ২০১৮ থেকে ৬ষ্ঠ ও ৭ম শ্রেণির ছাত্রদেরকে নিয়ে যাত্রা শুরু করেছে।

বর্তমান সময়ে ২০১৮ থেকে প্রতিষ্ঠানটিতে একাদশ শ্রেণিতে ছাত্র ভর্তির জন্য ইতোমধ্যে সব প্রস্তুতি সম্পন্ন করেছে।

আন্তর্জাতিক মানের এই স্কুলের সকল তথ্য শিক্ষার্থীদের কাছে পৌঁছে দিতে আগামী ১৬ মে বুধবার সিলেটের কবি নজরুল অডিটোরিয়ামে ২০১৮ সালে এস এস সি পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনার আয়োজন করেছে জাফলং ভ্যালি বোর্ডিং স্কুল কর্তৃপক্ষ।

এ লক্ষ্য বাংলাদেশের সকল শিক্ষা বোর্ড থেকে এস এস সি পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের রেজিস্ট্রেশন আহবান করা যাচ্ছে।

প্রতিদিন সকাল ৯ টা থেকে বিকাল ৫ টার মধ্য যে কোন সময়ে সরাসরি এসে রেজেষ্ট্রশন করতে পারেন হাফিজ মজুমদার ট্রাষ্ট মাদিনিবাগ টিলাগড় অফিসে। অথবা মার্কসিট ও মোবাইল নাম্বার সহ মেইল করতে পারেন, [email protected] সরাসরি কথা বলতে পারেন, ০১৭৩০৭২২১৮২ এই নাম্বারে।

কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত থাকার কথা রয়েছে জাফলং ভ্যালি বোর্ডিং স্কুলের প্রতিষ্ঠাতা পূবালী ব্যাংকের সাবেক চেয়ারম্যান ও বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির বর্তমান চেয়ারম্যান হাফিজ আহমদ মজুমদার, স্কয়ার গ্রুপের চেয়ারম্যান তপন চৌধুরী, হা-মীম গ্রুপের চেয়ারম্যান এফবিসিসিআই’র সাবেক সভাপতি এবং বে সরকারি টেলিভিশন চ্যানেল ২৪ এর চেয়ারম্যান এ কে আজাদ, ওপেক্স গ্রুপের কর্ণধার আনিসুর রহমান সিনহা, হাফিজ মজুমদার শিক্ষা ট্রাষ্টের সচিব লোকমান উদ্দিন চৌধুরী, স্কলার্সহোম একাডেমিক কাউন্সিলের সভাপতি ড. কবির চৌধুরী, বাংলাদেশ চা সংসদের সাবেক সভাপতি ও ব্যাংক এশিয়ার চেয়ারম্যান সাফওয়ান আহমদ চৌধুরী, ইউসেপ বাংলাদেশ-এর সাবেক চেয়ারম্যান পুপোলেশন কাউন্সিলের বাংলাদেশের পরিচালক উবায়দুর রব, ইউসেপ বাংলাদেশ-এর সাবেক চেয়ারম্যান মতিন চৌধুরী সহ দেশের বিভিন্ন শিক্ষানুরাগী ব্যক্তিরা।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.