Sylhet Today 24 PRINT

৯নং ওয়ার্ডে পরিকল্পিত উন্নয়নে এগিয়ে আসুন: নজরুল ইসলাম বাবুল

সংবাদ বিজ্ঞপ্তি |  ১৫ জুন, ২০১৮

সিলেটের বিশিষ্ট ব্যবসায়ী নজরুল ইসলাম বাবুল বলেছেন , ৯ নং ওয়ার্ডে পরিকল্পিত উন্নয়ন করে আসুন স্বপ্ন পূরণে এগিয়ে যাই। উন্নয়ন বঞ্চনা,  আইন শৃঙ্খলার অবনতি, অপরিকল্পনার কারণে এই ওয়ার্ড আজ অন্ধকারে পড়ে আছে। সিলেট নগরীর অন্যান্য ওয়ার্ড যখন  উন্নয়নের রোডম্যাপে যুক্তু হয়ে দ্রুত এগিয়ে যাচ্ছে  আমরা কেবল পিছিয়েই যাচ্ছি।              
                                                                                                                                                                                                                                                 বৃহস্পতিবার বৃহত্তর সাগরদিঘীরপার এলাকাবাসী আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন, গত নির্বাচনে এই ওয়ার্ডবাসী আমাকে যে ভালবাসা দেখিয়েছে আমি তার জন্য ঋণী। সব সময় আমি মনে করেছি ওয়ার্ডবাসীর জন্য আমার অনেক কিছু করার আছে। তাই গত পাঁচটি বছর আমি ওয়ার্ডবাসীর সুখে দুঃখে পাশে থাকার চেষ্টা করেছি। বিপদ-আপদে সকলেই আমাকে পেয়েছেন। আমার নির্বাচন করার ইচ্ছা ছিলো না। ওয়ার্ডের বাসিন্দারা আমাকে জানান ৯ নং ওয়ার্ড সিলেট সিটি করপোরেশনের মধ্যে সবচেয়ে অবহেলিত ও পিছিয়ে পড়া ওয়ার্ড। পরিবর্তন তাই অবসম্ভাবী। আপনাকেই সেই পরিবর্তনে নেতৃত্ব দিতে হবে। তাই ওয়ার্ডবাসীর এই দাবীর প্রতি শ্রদ্ধা জানিয়ে আমি ৩০জুলাইর নির্বাচনে কাউন্সিলর প্রার্থী হয়েছি। ৩০ জুলাইর নির্বাচনে আমি আপনাদের সকলের ভালবাসা ও দোয়া চাই।

ইফতার মাহফিলে আরো উপস্থিত ছিলেন বৃহত্তর সাগরদিঘীরপার সমাজ কল্যাণ সংস্থার সভাপতি বেলাল আহমদ,  বিশিষ্ট মুরব্বী হেনা মিয়া, হাজী আফতাব মিয়া, টুকেরবাজার ইউপির চেয়ারম্যান আব্দুশ শহীদ, সাবেক ছাত্রনেতা মিজানুর রহমান মিজান, জেলা যুবলীগনেতা হাবিবুর রহমান সেলিম, আবদুল হান্নান, শহিদ মল্লিক, শাহিনুর আলী,  ছানা  মিয়া, ফিরোজ মিয়া,  ফিজা এন্ড কোং এর পরিচালক আজহারুল ইসলাম মোমিন, শিপু আহমদ সহ এলাকার সর্বস্থরের ব্যাক্তিবর্গ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.