Sylhet Today 24 PRINT

কাউন্সিলর পদে মনোনয়নপত্র জমা দিলেন শ্যামলী সরকার

সিসিক নির্বাচন

সংবাদ বিজ্ঞপ্তি |  ২৮ জুন, ২০১৮

সিলেট সিটি করপোরেশন নির্বাচনে মানবাধিকার কর্মী ও তরুণ সমাজসেবী শ্যামলী সরকার ৭, ৮ ও ৯নং ওয়ার্ডের সংরক্ষিত নারী কাউন্সিলর পদপ্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন।

বৃহস্পতিবার (২৮ জুন) দুপুর ২টায় সিলেট নির্বাচন অফিসের কর্মকর্তা মুরাদ উদ্দিন হাওলাদারের কাছে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন জমা দেন তিনি।

মনোনয়নপত্র জমা দেয়া প্রসঙ্গে তিনি বলেন, আমার একান্ত ইচ্ছে সকল মানুষের সেবায় নিজেকে আমৃত্যু নিয়োজিত রাখা। ৭, ৮ ও ৯নং ওয়ার্ডের যতোগুলো ছোট বড় সমস্যা রয়েছে, সে সমস্ত সমস্যার সমাধান করা।

তিনি আরও বলেন, ৭, ৮ ও ৯নং ওয়ার্ডকে ছিনতাই, চুরি, ডাকাতি, মাদক ও সন্ত্রাসমুক্ত করার আপ্রাণ চেষ্টায় নিয়োজিত থাকবো। ক্রীড়া, সংস্কৃতি ও সাহিত্যের বিকাশ সাধনে কার্যকর ভূমিকা রাখবো। সুযোগ পেলে এলাকার সকল উন্নয়ন কাজ আন্তরিকতার সঙ্গে করে যাবো। কোনো অন্যায়-অবিচারের কাছে মাথা নত করবো না। ৩০ জুলাই ৭, ৮ ও ৯নং ওয়ার্ডের সম্মানিত ভোটাররা আমাকে তাঁদের মহামূল্যবান ভোট দিয়ে নির্বাচিত করলে এলাকার উন্নয়ন ও অগ্রগতির জন্য দিনরাত অক্লান্ত পরিশ্রম করতে দ্বিধাবোধ করবো না।

মনোনয়নপত্র জমা দেওয়ার সময় উপস্থিত ছিলেন সুধাংশু রঞ্জন ঘোষ (ভুনু), সুমন দেব, উজ্জ্বল কুমার ঘোষ, জয়দ্বীপ ঘোষ ও  বাপন কুমার ঘোষ প্রমুখ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.