Sylhet Today 24 PRINT

সিলেট বৌদ্ধ সমিতির নতুন কমিটি গঠন

সংবাদ বিজ্ঞপ্তি |  ৩০ জুন, ২০১৮

সিলেট বৌদ্ধ সমিতির নতুন কমিটি গঠিত হয়েছে। শুক্রবার (২৯ জুন) সিলেট বৌদ্ধ সমিতির এক সাধারণ সভায় আবারো বাবু অরুন বিকাশ চাকমাকে সভাপতি ও বাবু উৎফল বড়ুয়াকে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়।

সিলেট বৌদ্ধ বিহারের অধ্যক্ষ শ্রীমৎ সংঘানন্দ থেরো মহোদয় কাজ থেকে পঞ্চশীল গ্রহণের মধ্যদিয়ে সভার কাজ শুরু করা হয়।

শুরুতেই নতুন কমিটি গঠনের কল্পে বক্তব্য রাখেন সিলেট বৌদ্ধ সমিতির উপদেষ্টা রামেন্দ্র কুমার বড়ুয়া, উপদেষ্টা অমর চাকমা, উপদেষ্টা চিন্তামুনি চাকমা, সাবেক সভাপতি সাধন কুমার চাকমা, দিলীপ বড়ুয়া, তপন কান্তি বড়ুয়া মান্না, দিবাকর বড়ুয়া  সহ-সভাপতি প্রকৌশলী সাজু বড়ুয়া, সহ-সাধারণ সম্পাদক বাবু অমৃত চাকমা, লিটন বড়ুয়া, সাংগঠনিক সম্পাদক দিলু বড়ুয়া, সহ অর্থ সম্পাদক মিলন বড়ুয়া ধর্মীয় সম্পাদক রবীন্দু চাকমা যুব ও ক্রীড়া সম্পাদক পলাশ বড়ুয়া, জীপম চাকমা, দেবপ্রিয় চাকমা, এস কে চাকমা, প্রদীপ বড়ুয়া প্রমুখ।

উপস্থিত সকলের গঠনমূলক আলোচনা মধ্যদিয়ে প্রতিবারের মত এবারও সন্মানিত উপদেষ্টা মণ্ডলী সিলেট বৌদ্ধ সমিতির সকল দিক বিবেচনা করে এবং সমিতি সহ বিহারের উন্নয়ন কাজের অগ্রণী ভূমিকা রাখায় সভাপতি ও সাধারণ সম্পাদকের প্রশংসা করেন এবং সকল দিক বিবেচনা করে উপস্থিত সকলের সর্বসম্মতিক্রমে  সিলেট বৌদ্ধ সমিতির নতুন কমিটিতে দ্বিতীয়বার আবারও পুনরায় বাবু অরুন বিকাশ চাকমাকে সভাপতি ও বাবু উৎফল বড়ুয়াকে সাধারণ সম্পাদক মনোনীত করেন।

সমিতির নিয়মানুসারে অতিশীঘ্রই নতুন সভাপতি ও নতুন সাধারণ সম্পাদক পুর্ণাঙ্গ কমিটি গঠন করে আগামী সমিতির সাধারণ সভায় পেশ করার সিদ্ধান্ত গৃহীত হয়।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.