Sylhet Today 24 PRINT

লোকনাথ ট্যুরিজমের উদ্বোধন

সংবাদ বিজ্ঞপ্তি |  ০৪ জুলাই, ২০১৮

সিলেট নগরীর লোকনাথ ট্রেডিংয়ের সহযোগী প্রতিষ্ঠান লোকনাথ ট্যুরিজম এন্ড ভিসা অ্যাসিস্টেন্স-এর উদ্বোধন অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। বুধবার (৪ জুলাই) নগরীর সোবহানীঘাটে উদ্বোধন হয় এ প্রতিষ্ঠানটির।

এসময় ফিতা কেটে লোকনাথ ট্যুরিজম এন্ড ভিসা অ্যাসিস্টেন্স-এর উদ্বোধন করেন এভারেস্ট জয়ী প্রথম বাংলাদেশি মুসা ইব্রাহীম।

উদ্বোধনকালে এভারেস্ট জয়ী মুসা ইব্রাহীম বলেন, সিলেটের লোকজন বিশ্বের বিভিন্ন দেশে ছড়িয়ে আছেন। তারা দেশে রেমিটেন্স পাঠানোর পাশাপাশি সেসব দেশে বাংলাদেশের সুনামও বৃদ্ধি করছেন। ইদানীং লেখাপড়া, ভ্রমণ, চিকিৎসার জন্য দেশের বাইরে যাওয়ার প্রবণতা বেড়েছে।

এই বিপুলসংখ্যক বিদেশগামীদেও সেবা দেওয়ার জন্য একটি উন্নতমানের ট্যুরিজম ও ভিসা অ্যাসিস্টেন্স  প্রতিষ্ঠানের প্রয়োজন রয়েছে। আমি আশা করি  লোকনাথ ট্যুরিজম এন্ড ভিসা অ্যাসিস্টেন্স এই অভাবটুকু পূরণ করতে পারবে।

প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক নিরঞ্জন চন্দ্র চন্দের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি তাপস দাশ পুরকায়স্থ, সিটি কাউন্সিলর রেজওয়ান আহমদ, ইমিগ্রেশন এডভাইজার ড. আর কে ধর, ছড়া পরিষদের সহ-সভাপতি অজিত রায় ভজন, সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সহকারী অধ্যাপক প্রণবকান্তি দেব, ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশন ইমজার সাধারণ সম্পাদক দেবাশীষ দেবু, কবি সুমন বণিক, ডিডি রুমু,  ব্যাংক কর্মকর্তা করুণাময় চন্দ, নিত্যানন্দ চন্দ, দেবব্রত রায় দিপন, ডা. নৃপেন্দ্র চন্দ্র চন্দ, ডা. অর্পণ চন্দ্র চন্দ, প্রকৌশলী দীপক চক্রবর্তী, প্রকৌশলী ঝন্টু সূত্রধর প্রমুখ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.