Sylhet Today 24 PRINT

নারীদের ভাগ্যন্নোয়নে আগামীতেও কাজ করে যাব: আরিফ

সংবাদ বিজ্ঞপ্তি |  ০৮ জুলাই, ২০১৮

নগরীর উন্নয়নে সদ্য সাবেক মেয়র আরিফুল হক চৌধুরী যে অবধান রেখেছেন তা নগরবাসী আগামী ৩০ জুলাইয়ের নির্বাচনে ভোট প্রয়োগের মাধ্যমে তার প্রতিদান করবেন জানিয়েছেন মহিলা নেতৃবৃন্দ।

রোববার ( ৮ জুলাই) রাতে নগরীর কুমারপাড়াস্থ মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরীর বাসায় নগরীর বিভিন্ন সামাজিক ও নারী উন্নয়ন সংস্থা’র কর্মীদের সাথে এক মতবিনিময় সভায় মহিলা নেতৃবৃন্দ এসব কথা বলেন।

মহিলা নেত্রী ফাতেমা আক্তারের সভাপতিত্বে আয়োজিত সভায় প্রধান অতিথি ছিলেন ২০ দলীয় জোট মনোনীত মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন আরিফুল হক চৌধুরী সহধর্মিনি শ্যামা হক চৌধুরী।

এসময় মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরী বলেন, নারীদের ভাগ্যন্নোয়নে অতিথিরে ন্যায় আগামীতেও কাজ করে যাব।

সভায় বিশেষ অতিথির বক্তব্যে শ্যামা হক চৌধুরী বলেন, দেশ ও সমাজের উন্নয়নে নারীদের বিশেষ ভূমিকা থাকা সত্বেও নারীরা এখনো অবহেলিত রয়েছেন। তিনি বলেন, নারীদের সম্মান ও তাদের ভাগ্যন্নোয়নে সমাজের প্রতিটি মানুষকে কাজ করতে হবে। সদ্য সাবেক মেয়র আরিফুল হক চৌধুরী নগরীর প্রতিটি ওয়ার্ডে নারীদের ভাগ্যন্নোয়নে কাজ করেছেন। আগামীতেও নারীদের ভাগ্যন্নোয়নে অগ্রাধিকার ভিত্তিতে তিনি কাজ করে যাবেন। তাই আগামী ৩০ জুলাই সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে আবারো আরিফুল হক চৌধুরীকে ধানের শীষ প্রতিকে ভোট দেয়ার আহবান জানান তিনি। সভায় নগরীর বিভিন্ন ওয়ার্ডের নারী উন্নয়ন সংস্থার নেত্রীরা উপস্থিত ছিলেন।  

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.