Sylhet Today 24 PRINT

প্রধানমন্ত্রী ও অর্থমন্ত্রীর দীর্ঘায়ু কামনা বিড়ি ভোক্তা ফেডারেশনের

সংবাদ বিজ্ঞপ্তি |  ১২ জুলাই, ২০১৮

২০১৮-১৯ অর্থ বছরে জনকল্যাণমুখী বাজেট ঘোষণা করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিতের দীর্ঘায়ু কামনা করে সিলেটে দোয়া ও মিলাদ মাহফিল এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১২ জুলাই) নগরীর উপশহরস্থ কার্যালয়ে বাংলাদেশ বিড়ি ভোক্তা, ব্যবসায়ী ও শ্রমিক ফেডারেশন সিলেটের উদ্যোগে এই দোয়া ও মিলাদ মাহফিল এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বিড়ি ভোক্তা ফেডারেশন সিলেট অঞ্চলের সভাপতি মো. মশিয়ার রহমান খানের সভাপতিত্বে ও গোলাপগঞ্জ উপজেলা তাঁতি লীগের আহ্বায়ক হেলাল আহমদের পরিচালনায় আয়োজিত দোয়া ও মিলাদ মাহফিল এবং আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান এড. লুৎফুর রহমান।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা অসহায় মানুষের প্রতি খুবই গুরুত্ব সহকারে কাজ করে যাচ্ছেন। কোন মানুষ যাতে কষ্ট না পায় সেদিকে তিনি লক্ষ্য রেখে কাজ করে যাচ্ছেন। সর্বক্ষেত্রেই তিনি বিবেচনা করেন বলেই বাংলাদেশ আজ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে। ভালো কাজের জন্য ভালো ফলাফল পাওয়া যায়, যার প্রমাণ আপনারাই নিজেরা। জাক-জমকপূর্ণ আয়োজন করে প্রধানমন্ত্রী এবং অর্থমন্ত্রীর দীর্ঘায়ু কামনার আয়োজন করেছেন তা অত্যন্ত প্রশংসনীয়। যা আগামীতেও অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট সদর উপজেলার চেয়ারম্যান আশফাক আহমদ, সদ্য সাবেক কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরানের সহধর্মীনি মহানগর মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদিকা আছমা কামরান, জেলা আওয়ামী লীগের সাবেক প্রয়াত সাধারণ সম্পাদক ইফতেখার হোসেন শামীমের সহধর্মীনি নাজনিন আক্তার।

এছাড়া অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, ব্যবসায়ী ও শ্রমিক ফেডারেশন সিলেট অঞ্চলের সহ- সভাপতি মো. জাকির হোসেন, শাহজাহান মাষ্টার, জাবেদ, সাদেক, রহিম বাচ্চু, গণেশ, ইমরান, সবুজ মোস্তাক, ওসমান গনি প্রমুখ।  

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.