Sylhet Today 24 PRINT

হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের জাতীয় শোক দিবসের সভা অনুষ্ঠিত

সংবাদ বিজ্ঞপ্তি |  ১৯ আগস্ট, ২০১৮

মন্দিরভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম-হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্ট সিলেটের উদ্যোগে ও জেলা প্রশাসনের সার্বিক নির্দেশনায় জাতির পিতা ‘বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’ এর ৪৩তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১৯ আগস্ট) বিকেল ৩টায় এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।  

হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের ট্রাস্টি চন্দন রায়ের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের যুগ্ম সম্পাদক মৃত্যুঞ্জয় ধর ভোলা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শ্রীহট্ট সংস্কৃত কলেজের অধ্যাপক রাকেশ শর্মা, মন্দিরভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম প্রকল্পের সহকারী প্রকল্প পরিচালক আকরাম হোসেন, এসআরএসসিপিএস কার্যক্রম প্রকল্পের আঞ্চলিক প্রশিক্ষণ কর্মকর্তা বিকাশ কুমার শীল।
 
প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, স্বাধীন বাংলাদেশ বিনির্মাণে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অবদান অপরিসীম। তাঁর ঐতিহাসিক ৭ই মার্চ ভাষণের মধ্য দিয়ে বাঙ্গালী জাতি বহু রক্তক্ষয়ী সংগ্রামের মধ্য দিয়ে অর্জন করেছে কাঙ্কিত স্বাধীনতা। বঙ্গবন্ধু ছিলেন বাঙ্গালী জাতির স্বপ্নদ্রষ্টা। এই মহান নেতার চিন্তা-চেতনায় সব সময় কাজ করত বাংলা, বাঙ্গালী ও বাংলাদেশকে নিয়ে। তাই মহান নেতার শাহাদত বার্ষিকীতে আমরা গভীরভাবে শোকাহত।
 
মন্দিরভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম, হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের সিলেট জেলার মাস্টার ট্রেইনার গোপাল চন্দ্র রায়ের পরিচালনায় আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে জেলার হিন্দু ধর্মীয় নেতৃবৃন্দ, শিক্ষক-শিক্ষিকাবৃন্দ উপস্থিত ছিলেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.