Sylhet Today 24 PRINT

সিলেটে পূবালী ব্যাংকের কর্মশালা সম্পন্ন

সংবাদ বিজ্ঞপ্তি |  ০৮ সেপ্টেম্বর, ২০১৮

সিলেটে পূবালী ব্যাংকের ‘ম্যানেজারিয়্যাল ইফেক্টিভনেস: থিংক বিহাইন্ড দ্যা বাউন্ডারি’ শীর্ষক কর্মশালা সম্পন্ন হয়েছে।

শনিবার (৮ সেপ্টেম্বর) নগরীর দরগাগেইটস্থ একটি অভিজাত হোটেলের সম্মেলন কক্ষে ব্যাংকের সিলেট প্রিন্সিপাল অফিসের আয়োজনে এই কর্মশালা অনুষ্ঠিত হয়।

দিনব্যাপী অনুষ্ঠিত এ কর্মশালায় সভাপতিত্ব করেন ব্যাংকের সিলেট প্রিন্সিপাল অফিসের মহাব্যবস্থাপক বি. এম. শহীদুল হক। এতে রিসোর্স পার্সনের বক্তব্য রাখেন পূবালী ব্যাংকের প্রধান কার্যালয়ের মানব সম্পদ বিভাগের প্রধান ও মহা-ব্যবস্থাপক আহমেদ এনায়েত মঞ্জুর ও পূবালী ব্যাংক ট্রেনিং ইন্সটিটিউটের প্রিন্সিপাল নিরঞ্জন চন্দ্র গোপ।

পূবালী ব্যাংকের সিলেট প্রিন্সিপাল অফিসের এসপিও মো. হুমায়ুন মিয়ার সঞ্চালনায় কর্মশালায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ব্যাংকের মৌলভীবাজার অঞ্চলের প্রধান ও উপ-মহাব্যবস্থাপক দিলীপ কুমার পাল, সিলেট পূর্বাঞ্চল প্রধান ও উপ-মহাব্যবস্থাপক মাহবুব আহমদ ও সিলেট প্রিন্সিপাল অফিসের উপ-মহাব্যবস্থাপক ও সিলেট পশ্চিমাঞ্চল প্রধান (চলতি দায়িত্ব) মো. মশিউর রহমান খান।

এতে আরও বক্তব্য রাখেন, ব্যাংকের সিলেট শাখার সহকারী মহা-ব্যবস্থাপক চৌধুরী মো. শফিউল হাসান, সিলেট স্টেডিয়াম শাখার সহকারী মহা-ব্যবস্থাপক অঞ্জন দাস, মৌলভীবাজার অঞ্চলের আঞ্চলিক কার্যালয়ের আইন কর্মকর্তা ও এসপিও এ্যাড. মো. আবু তাহের প্রমুখ।

কর্মশালায় বক্তারা ব্যাংকিং সেবায় নীতি, নৈতিকতা মেনে চলার ওপর গুরুত্ব আরোপ করে উপস্থিত ব্যাংকারদের উদ্দেশে বলেন, কর্মক্ষেত্রে আপনাদের দলগত নৈপুণ্য সেবার মান বৃদ্ধি করবে। দেশব্যাপী পূবালী ব্যাংকের বিভিন্ন শাখায় কর্মকর্তা, কর্মচারীরা উন্নত গ্রাহক সেবা দিতে নিরলস কাজ করে যাচ্ছেন উল্লেখ করে তাঁরা সংশ্লিষ্টদের এ ধারা অব্যাহত রাখার পরামর্শ দেন।

কর্মশালায় পূবালী ব্যাংকের মৌলভীবাজার, সিলেট পূর্ব ও পশ্চিম অঞ্চলের বিভিন্ন শাখার ব্যবস্থাপক ও দ্বিতীয় কর্মকর্তা, ইসলামী উইন্ডো ইনচার্জ, সংশ্লিষ্ট আঞ্চলিক কার্যালয়ের কর্মকর্তাবৃন্দসহ মোট ১৯২ জন অংশ নেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.