Sylhet Today 24 PRINT

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপে ভাল খেলোয়াড় তৈরি হচ্ছে: মাহমুদ উস সামাদ

সংবাদ বিজ্ঞপ্তি |  ০৮ সেপ্টেম্বর, ২০১৮

সিলেট-৩ আসনের সাংসদ মাহমুদ উস সামাদ চৌধুরী বলেছেন, ২০১০ সাল থেকে প্রাথমিক বিদ্যালয় পর্যায়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট চালুর ফলে জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে ভাল মানের খেলোয়াড় তৈরি হচ্ছে।

শনিবার (৮ সেপ্টেম্বর) সিলেটের দক্ষিণ সুরমা উপজেলা শিক্ষা অফিস আয়োজিত বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন তিনি।

উপজেলা নির্বাহী অফিসার মো. আবদুল্লাহ আল মাহমুদ সভাপতিত্বে ও প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক নাসির উদ্দিনের পরিচালনায় এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, ঘিলাছড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান লেইছ চৌধুরী, উপজেলা শিক্ষা অফিসার মো. আব্দুর রাজ্জাক, উপজেলা সহকারী শিক্ষা অফিসার সানাউল হক, উপজেলা সহকারী শিক্ষা অফিসার মুসলিমা বেগম।

খেলায় বঙ্গবন্ধু গোল্ডকাপে হাজি গাবরু মিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়কে হারিয়ে বেটুয়ার মুখ সরকারি প্রাথমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন হয় ও বঙ্গমাতা গোল্ডকাপে জাফরাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়কে হারিয়ে ঝাপা সরকারি প্রাথমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়।

পরে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে ফেঞ্চুগঞ্জ উপজেলা কর্তৃক আয়োজিত উপজেলা পর্যায়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনূর্ধ্ব-১৭) শুভ উদ্বোধন করেন মাহমুদ উস সামাদ চৌধুরী এমপি। উক্ত খেলায় মাইজগাঁও ও উত্তর ফেঞ্চুগঞ্জ ইউনিয়ন উদ্বোধনী খেলায় অংশ গ্রহণ করে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.