Sylhet Today 24 PRINT

খালেদা জিয়াকে ইউনাইটেড হাসপাতালে স্থানান্তর করুন: এডভোকেট রকিব

সংবাদ বিজ্ঞপ্তি |  ১১ সেপ্টেম্বর, ২০১৮

২০ দলের শীর্ষ নেতা ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান নেজামে ইসলাম পার্টির সভাপতি এড. মাওলানা আব্দুর রকিব বলেছেন, ২০ দলের প্রধান বিএনপি চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া অসুস্থ অবস্থায় জেলেবন্দি থাকায় দেশ ও জাতি গভীরভাবে উদ্বিগ্ন। দেশের জনগণের প্রত্যাশা পূরণে অবাধ নিরপেক্ষ গ্রহণযেগ্য জাতীয় নির্বাচন অনুষ্ঠান ও সকল দলের অংশগ্রহণের পরিবেশ সৃষ্টি করা বর্তমান সরকারের দায়িত্ব। সকল রাজনৈতিক দলের অংশগ্রহনের জন্য বেগম খালেদা জিয়ার মুক্তি অপরিহার্য। তাহার সুচিকিৎসার জন্য কালবিলম্ব না করে বেগম জিয়াকে ইউনাইটেড হাসপাতালে স্থানাস্তরের জোর দাবী জানিয়েছেন এড. মাওলানা আব্দুর রাকিব ইসলামী ঐক্যজোট সিলেট জেলা শাখার সভায় উপরোক্ত বক্তব্য রাখেন।

১১ সেপ্টেম্বর মঙ্গলবার সিলেট সুরমা মার্কেটস্থ জেলা কার্যালয়ে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এড. মাওলানা আব্দুর রকিব উপরোক্ত কথাগুলো বলেন।  

ইসলামী ঐক্যজোট সিলেট জেলা শাখার সভাপতি শায়খুল হাদিস মুফতী আব্দুল কারীম হাক্কানীর সভাপতিত্বে এবং জেলার সাধারণ সম্পাদক মোহাম্মদ ইলিয়াছ বিন রিয়াছত এর পরিচালনায় উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন মাওলানা নজরুল ইসলাম সিকদার, মাও: মোজাম্মেল হক, মাও: জুবায়ের আনসারী, মাও: এম. এ সবুর, মাও: আব্দুর রহিম, মাও: নজির উদ্দিন, মাও: মনিরুজ্জামান, মাও: মকসুদ আহমদ, জাহির উদ্দিন প্রমুখ নেতৃবৃন্দ।

বক্তাগণ ইসলামী মূল্যবোধে বিশ্বাসী গণতান্ত্রিক আলোচনার অবিসাংবাদিত নেত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির আদেশে ঐক্যবদ্ধভাবে অংশগ্রহণ করার জন্য এবং সোচ্চার হওয়ার জন্য দেশ ও জাতির কল্যাণে সকল ইসলামী দল সমূহ এবং সম্মানিত ওলামায়ে কেরামদের প্রতি আহ্বান জানান।  

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.