Sylhet Today 24 PRINT

রোটারী ক্লাব অব সিলেট’র অভিষেক অনুষ্ঠিত

সংবাদ বিজ্ঞপ্তি |  ২৯ সেপ্টেম্বর, ২০১৮

রোটারী ক্লাব অব সিলেটের প্রথম অভিষেক ও চার্টার প্রদান অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সন্ধ্যায় নগরীর ষ্টেশন ক্লাবের হলরুমে অভিষেক ও চার্টার প্রদান অনুষ্ঠানের চেয়ারম্যান প্রফেসর রোটা. ড. মো. নজরুল হক চৌধুরীর সভাপতিত্বে অভিষেক ও চার্টার প্রদান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, ভূমি মন্ত্রণালয়ের সচিব রোটারিয়ান মো. আব্দুল জলিল। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, রোটারী জেলা গভর্নর রোটারিয়ান দিলনাশীন মহসেন। সম্মানিত হিসেবে বক্তব্য রাখেন, প্রফেসর রোটা. ড. মো. তৈয়ব চৌধুরী, এসিষ্ট্যান্ড গভর্নর রোটা. পিপি মো. আসাদুজ্জামান সায়েম পিপি, ডেপুটি গভর্নর পিপি রোটা. মো. ফেরদৌস আলম।

অনুষ্ঠানে ব্র্যাক ব্যাংকের এসভিপি রোটা. অনুপ কান্তি দাসকে নতুন সদস্য হিসেবে বরণ করা হয়। এছাড়াও ক্লাবের পক্ষে হেপী বেগম নামের একজন মহিলা আর্থিক সহায়তা হিসেবে একটি রিকশা প্রদান, ক্লাবের পক্ষ থেকে এক মেধাবী স্কুল শিক্ষার্থীকে এইচএসসি পর্যন্ত শিক্ষা ব্যায়ের দায়িত্ব গ্রহণ করা হয়।

রোটা. ভানুজয় দাশ, ইন্টারন্যাশনাল সার্ভিস কর্তৃক স্কুলের এইচএসসি অধ্যয়নরত এক গরীব শিক্ষার্থীকে প্রথম বর্ষের বই সহ শিক্ষা সামগ্রী প্রদান করা হয় এবং ক্লাব সেক্রেটারি রোটা. এডভোকেট মো. আবুল হাসান কর্তৃক পাঁচজন মেধাবী শিক্ষার্থীদেরকে নগদ ১০ হাজার টাকা প্রদান করা হয়। শুরুতে মনোমুগ্ধকর সাংস্কৃতিক মনিপুরী নৃত্য পরিবেশন করেন শিল্পীরা।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.