Sylhet Today 24 PRINT

ওসমানীনগরে রোটারী ক্লাব অব সিলেট হিলটাউনের প্রকল্প বাস্তবায়ন

সংবাদ বিজ্ঞপ্তি |  ১৮ অক্টোবর, ২০১৮

সিলেটের ওসমানীনগরে রোটারী ক্লাব অব সিলেট হিলটাউনের উদ্যোগে মেগা প্রকল্পের বাস্তবায়ন ও পাস্ট প্রেসিডেন্ট মান্নু মিয়ার বিদেশ গমনে বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৮ অক্টোবর) বড় হাজিপুর গ্রামে এ উপলক্ষে ক্লাব প্রেসিডেন্ট কামাল উদ্দিন ভূঁইয়ার সভাপতিত্বে ও ক্লাবের ইমিডিয়েট পাস্ট প্রেসিডেন্ট আবুল হাসনাতের পরিচালনায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট লুৎফুর রহমান।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, যুগযুগ ধরে রোটারিয়ানরা সারা পৃথিবীতে মানবতার সেবায় কাজ করে যাচ্ছেন। যার প্রমাণ রোটারি ক্লাব সিলেট হিলটাউন তাদের কার্যক্রমের মাধ্যমে বাস্তবায়ন করেছেন। আমি আশা করি এ সংগঠনের মাধ্যমে দেশ ও জাতীর উন্নয়ন হবে।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী।

বক্তব্য রাখেন সাবেক ইউপি চেয়ারম্যান জহির উদ্দিন পল্টু, জেলা পরিষদের সদস্য সুষমা সুলতানা রুহি, পাস্ট প্রেসিডেন্ট রোটারিয়ান প্রফেসর এনামুল হক, পাস্ট প্রেসিডেন্ট রোটারিয়ান মান্নু মিয়া, প্রেসিডেন্ট ইলেক্ট মাছুম আহমদ চৌধুরী, ট্রেজারার রোটারিয়ান মো. জালাল উদ্দিন, ক্লাব সদস্য মো. শফিকুল আলম চৌধুরী টিটু আর.এফ.এস এম, পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ক্লাবের যুগ্ম সম্পাদক মোঃ আলাউদ্দিন, রোটারি ইনভোকেশন পাঠ করেন ক্লাবের পাস্ট প্রেসিডেন্ট রোটারিয়ান আবুল হাসনাত আর.এফ.এস এম।
 
ক্লাবের পক্ষ থেকে চাঁনপুর গ্রামে গৃহহীন ১৩টি পরিবারের মধ্যে লো-কস্ট হাউজ হস্তান্তর, চাঁনপুর গ্রামে মসজিদ নির্মাণ, ১৩ সেট সেনেটারী ল্যাট্রিন, বড় হাজিপুর ক্লিনিকের জন্য ১৫ শতক ভূমি, বড় হাজিপুর গ্রামে ৪টি টিউবওয়েল, ৩ হাজার বৃক্ষ রোপণ, তিন জন বীর মুক্তিযোদ্ধাকে সম্মাননা প্রদান, বর্তমান ও সাবেক ৬জন চেয়ারম্যানকে সম্মাননা প্রদান করা হয়। 

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.