Sylhet Today 24 PRINT

২৬নং ওয়ার্ড শাখার উদ্যোগে জাসদের কর্মীসভা

সংবাদ বিজ্ঞপ্তি |  ২২ অক্টোবর, ২০১৮

বাংলাদেশ জাসদ (আম্বিয়া-প্রধান) সিলেট মহানগরীর ২৬নং ওয়ার্ড শাখার উদ্যোগে এক কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার (২১ অক্টোবর) রাতে নগরীর ভার্থখলাস্থ জাসদ নেতা প্রয়াত আব্দুন নূর মাস্টারের বাস ভবনে এ কর্মীসভার আয়োজন করা হয়।

সিলেট মহানগর জাসদের সমাজসেবা সম্পাদক আব্দুল বাছির বাদলের সভাপতিত্বে ও ২৬নং ওয়ার্ড জাসদের সাধারণ সম্পাদক বাবলু মিয়ার পরিচালনায় সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন মানিক মিয়া, হাবিবুর রহমান পাপ্পু, মো. রাহীন মিয়া, আল আমিন আহমদ, মনির হোসেন, দেলোয়ার মিয়া, লাকি মিয়া, আব্দুর রহিম, অরেন দাস, লায়েক আহমদ, জিয়াদ আহমদ, আব্দুর রহিম, ফয়সল আহমদ, সুহেল আহমদ, সদস্য জাবেদ, সুমন, সাদিক, আব্দুস শুকুর, মো. আব্দুল মন্নান স্বাধীন, শাহাব উদ্দিন, দেলোয়ার হোসেন, খলিলুর রহমান, আব্দুল হাই, উজ্জল, শাহনুর, ফখরুল, তাজুল, বকুল, রহিম প্রমুখ।

সভাপতির বক্তব্যে আব্দুল বাছির বাদল বলেন, কিছু দালাল শ্রেণির রাজনীতিবিদ জাতীয় ঐক্যফ্রন্ট করেছে। আসম আব্দুর রব কীভাবে শহীদ মুক্তিযোদ্ধা কর্নেল তাহেরর কথা বেমালুম ভুলে গেলেন। আপনার কী একটি বারও কর্নেল তাহেরের কথা মনে পড়ে না। ঠান্ডা মাথার খুনি জিয়াউর রহমান অন্যায়ভাবে ও নির্মম ভাবে কর্নেল তাহেরকে ফাঁসি দিয়েছে। আসম আব্দুর রব আপনি আপনার বিবেক ও রক্তের সাথে বেইমানি করলেন।

তিনি আরও বলেন, জাসদ পরিস্কার বলে দিতে চায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কোন ক্ষতি করতে চাইলে বাংলার কোটি কোটি মানুষ তার দাঁতভাঙ্গা জবাব দেবে। হযরত শাহজালাল ও হযরত শাহপরান (র.) এর কাছে দোয়া ও ক্ষমা চাইলে ভুল হবে। দোয়া ও ক্ষমা সর্বশক্তিমান আল্লাহর কাছে চান।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.