Sylhet Today 24 PRINT

সিলেটে অভিষেক টেস্ট উপলক্ষে আনন্দ র‍্যালি বৃহস্পতিবার

সংবাদ বিজ্ঞপ্তি |  ৩১ অক্টোবর, ২০১৮

বাংলাদেশ-জিম্বাবুয়ে টেস্ট দিয়ে আগামী শনিবার দেশের অষ্টম টেস্ট ভেন্যু হিসেবে আত্মপ্রকাশ করবে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম। এ উপলক্ষে বৃহস্পতিবার (১ নভেম্বর) সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার পক্ষ থেকে এক আনন্দ র‍্যালির বের করার সিদ্ধান্ত নেয়া হয়েছে।

বুধবার (৩১ অক্টোবর) সন্ধ্যায় সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মারিয়ান চৌধুরী মাম্মী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, আগামী ৩ থেকে ৭ নভেম্বর বাংলাদেশ বনাম জিম্বাবুয়ের মধ্যকার টেস্ট ম্যাচের মধ্য দিয়ে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম দেশের ৮ম টেস্ট ভেন্যু হিসেবে স্বীকৃতি পেতে যাওয়ার আনন্দঘন ক্ষণটুকুকে স্মরণীয় করে রাখতে সিলেট ‘বিভাগীয় ক্রীড়া সংস্থা আয়োজনে বৃহস্পতিবার (১ নভেম্বর) দুপুর ৩ টায় এক আনন্দ র‌্যালি বের করার উদ্যোগ গ্রহণ করা হয়েছে। 

এতে আরো বলে হয়, আনন্দ র‌্যালিটি বন্দরবাজারস্থ রেজিস্টারি মাঠ হতে শুরু হয়ে মহানগরী প্রদক্ষিণ করে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে এসে শেষ হবে।

এ আনন্দ র‌্যালিতে সিলেটের ক্রীড়াঙ্গন সংশ্লিষ্ট ব্যক্তিবর্গসহ সমগ্র সিলেটের সর্বস্তরের জনসাধারণের  উপস্থিত থাকার জন্য বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক ও সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল ও সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মারিয়ান চৌধুরী মাম্মী আহবান জানিয়েছেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.