Sylhet Today 24 PRINT

সিলেটের বিদায়ী জেলা শিক্ষা কর্মকর্তাকে শিক্ষক ফোরামের সংবর্ধনা

সংবাদ বিজ্ঞপ্তি |  ০৩ ডিসেম্বর, ২০১৮

সিলেটের বিদায়ী জেলা শিক্ষা কর্মকর্তা গুলজার আহমদ খানকে সংবর্ধনা দিয়েছে বাংলাদেশ বেসরকারি শিক্ষক কর্মচারী ফোরাম সিলেট জেলা শাখা।

সোমবার (৩ ডিসেম্বর) বিকেলে ফোরামের পক্ষ থেকে তাঁকে এই সংবর্ধনা প্রদান করা হয়।   

নব নিযুক্ত সিলেটের জেলা শিক্ষা কর্মকর্তা নাজমা বেগমের সভাপতিত্বে ও ফোরামের সিলেট জেলা সহ সভাপতি ও কেন্দ্রীয় সদস্য মুয়ীনুল ইসলামের পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্যে গুলজার আহমদ খান বলেন, শিক্ষক ফোরাম নিঃস্বার্থভাবে শিক্ষকদের কল্যাণে কাজ করছে। শিক্ষক ফোরাম জাতীয় প্রেসক্লাবে প্রচণ্ড শীতের মধ্যে ২০ দিন আমরণ অনশন কর্মসূচী পালন করে সরকারের পক্ষ থেকে ৫ শতাংশ বার্ষিক প্রবৃদ্ধি ও বৈশাখী ভাতার আশ্বাস পেয়ে অনশন স্থগিত করেছিল। বিভিন্ন সময় শিক্ষামন্ত্রী সহ সরকারের শীর্ষপর্যায়ের ব্যক্তিবর্গের সাথে শিক্ষক ফোরামকে সাক্ষাত করতে দেখেছি। তাদের এ আত্মত্যাগ ও নিরলস প্রচেষ্টা বৃথা যায়নি। আজ বাংলাদেশের বেসরকারি শিক্ষকরা সরকারি শিক্ষকদের ন্যায় ৫ শতাংশ বার্ষিক প্রবৃদ্ধি ও বৈশাখী ভাতা পেতে যাচ্ছে। আশা করি তারা সর্বদা শিক্ষকদের কল্যাণে কার্যক্রম অব্যাহত রাখবেন।  

সংবর্ধনায় বক্তব্য রাখেন ফোরামের সিলেট জেলা সভাপতি ও কেন্দ্রীয় সহ সভাপতি মো. জালাল উদ্দিন, সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় যুগ্ম সাংগঠনিক সম্পাদক জ্যোতিষ মজুমদার, কেন্দ্রীয় সহ সভাপতি সাজিদ মিয়া, কেন্দ্রীয় কার্যকরী সদস্য এম. এ. মতিন, বাংলাদেশ মাদ্রাসা জেনারেল টিচার্স এসোসিয়েশনের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান চৌধুরী, মহানগর সভাপতি বাহার উদ্দিন আকন্দ, জেলা সাংগঠনিক সম্পাদক আব্দুল বাসিত প্রমুখ।

সভা শেষে তারা প্রধান অতিথিকে সম্মাননা স্মারক প্রদান করেন এবং নব নিযুক্ত জেলা শিক্ষা অফিসার মহোদয়কে ফুল দিয়ে বরণ করে নেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.