Sylhet Today 24 PRINT

বিজয় দিবসে নর্থ ইস্ট ইউনিভার্সিটির শ্রদ্ধাঞ্জলি

সংবাদ বিজ্ঞপ্তি |  ১৬ ডিসেম্বর, ২০১৮

বিজয় দিবস উপলক্ষে শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেছে নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ। রোববার (১৬ ডিসেম্বর) সকালে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে ফুল দিয়ে শ্রদ্ধা জানায় সিলেটের বেসরকারি এ বিশ্ববিদ্যালয়টির কর্তৃপক্ষ।

এর আগে সকালে বিজয় দিবস'১৮ উপলক্ষে বিশ্ববিদ্যালয়টির উদ্যোগে বিজয় দিবসের একটি র‌্যালি বের করা হয়। র‍্যালিটি ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান এডভোকেট ইকবাল আহমদ চৌধুরী ও ভাইস চ্যান্সেলর প্রফেসর ড.আতফুল হাই শিবলীর নেতৃত্বে নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে চৌহাট্টাস্থ শহীদ মিনারে গিয়ে শ্রদ্ধাঞ্জলি নিবেদনের মাধ্যমে শেষ হয়।

বিজয় দিবসের শ্রদ্ধাঞ্জলি নিবেদনে আরো অংশগ্রহণ করেন উপাচার্য মহোদয়ের সহধর্মিণী প্রফেসর নাজিয়া শিবলী, ব্যবসা অনুষদের ডীন প্রফেসর ড. তোফায়েল আহমদ, পাবলিক হেলথ বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ডা. রঞ্জিত কুমার দে, আইন ও বিচার বিভাগের বিভাগীয় প্রধান ও সহযোগী অধ্যাপক আবুল হাসনাত ইবনে আবেদীন, এপ্ল্যায়েড সোশিয়লজি ও সোশ্যাল ওয়ার্ক বিভাগের বিভাগীয় প্রধান ও সহযোগী অধ্যাপক মো. তানভীর আহমেদ চৌধুরী, ভারপ্রাপ্ত পরীক্ষা নিয়ন্ত্রক শামস এলাহি রাসেল, ইংরেজি বিভাগের বিভাগীয় প্রধান ও সহকারী অধ্যাপক মো শামছুল কবির, কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের বিভাগীয় প্রধান ও সহকারী অধ্যাপক আল মেহদি সাদাত চৌধুরী, প্রক্টর ও সহকারী অধ্যাপক রথীন্দ্র চন্দ্র গোপসহ ইউনিভার্সিটির কর্মকর্তা-কর্মচারী ও  বিভিন্ন  বিভাগের শিক্ষার্থীগণ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.