Sylhet Today 24 PRINT

ছাতকে আইডিয়ার সংবাদ সম্মেলন

ছাতক প্রতিনিধি |  ২৩ ডিসেম্বর, ২০১৮

শান্তিপূর্ণ রাজনৈতিক ও নির্বাচনী কার্যক্রম সৃষ্টির লক্ষ্যে ইনিস্টিটিউট অব ডেভেলপমেন্ট এফেয়ার্স’র (আইডিয়া) শান্তিতে বিজয় ক্যাম্পেইনের মাধ্যমে ছাতক-দোয়ারায় বিভিন্ন প্রচারাভিযান চালিয়ে যাচ্ছে। সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচনের লক্ষ্যে রোববার (২৩ ডিসেম্বর) সকালে ছাতকে সাংবাদিকদের নিয়ে শহরের আলীজ রেস্টুরেন্টে এক সংবাদ সম্মেলনের আয়োজন করে ইনিস্টিটিউট অব ডেভেলপমেন্ট এফেয়ার্স। এতে লিখিত বক্তব্য পাঠ করেন, সংগঠনের জেলা কো-অর্ডিনেটর আব্দুন নুর।

সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন, আইডিয়া’র রিজিওনাল প্রোগ্রাম কো-অর্ডিনেটর ফরহাদ আহমদ, সিনিয়র সাংবাদিক আলহাজ্ব গিয়াস উদ্দিন, সৈয়দ হারুন অর রশিদ, সংগঠনের উপজেলা কো-অর্ডিনেটর শাহ জাহান সিরাজ। লিখিত বক্তব্যে বলা হয় জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে আইডিয়া’র শান্তিতে বিজয় প্রকল্পের অধীনে সুনামগঞ্জ জেলার ৪ টি আসনে তাদের কার্যক্রম অব্যাহত রয়েছে।

ইতিমধ্যে তারা এসব এলাকায় নাগরিক সংলাপ, র‌্যালী, মতবিনিময় সভা,গোলটেবিল বৈঠক ও বিভিন্ন কর্মশালার মাধ্যমে প্রচারাভিযান চালিয়ে যাচ্ছেন। এব্যাপারে জনসাধানের মধ্যে ব্যাপক সাড়াও পড়েছে। ছাতকের জনসাধারণের দাবীর বিষয় উল্লেখ করে সংবাদ সম্মেলনে বলা হয় শহরের রাস্তাঘাট সংকীর্ণ থাকায় দ্রুত তা সম্প্রসারণ করা প্রয়োজন।

ছাতক-দোয়ারাবাজার সড়কের উন্নয়ন ও সুরমা নদীতে ব্রিজ নির্মাণ, শহরের ড্রেনেজ ব্যবস্থার উন্নয়ন, গ্যাস ও বিদ্যুৎ সংকট দূরীকরণসহ ১৪ টি দাবী এ অঞ্চলের জনসাধারণের পক্ষে তুলে ধরা হয়। ছাতক-দোয়ারায় নাগরিক সংলাপের মাধ্যমে উঠে আসা এসব উন্নয়ন চাহিদা সুনামগঞ্জ-৫ সংসদীয় আসনের প্রধান দুটি রাজনৈতিক দল বাংলাদেশ আওয়ামী লীগ ও বাংলাদেশ জাতীয়তাবাদী দলের প্রার্থীর কাছেও জনসাধারণের এসব দাবীর বিষয় উপস্থাপন করা হয়েছে বলে সংবাদ সম্মেলনে জানানো হয়।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.