Sylhet Today 24 PRINT

দিরাইয়ে ভাইস-চেয়ারম্যান পদে লড়তে চান এনামুল হক লিলু

দিরাই প্রতিনিধি |  ২০ জানুয়ারী, ২০১৯

দিরাই উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়নে লড়তে চান সিলেট মহানগর শ্রমিক লীগ নেতা, মানবাধিকার কমিশন সিলেট জেলার সহসভাপতি ও সুরঞ্জিত সেনগুপ্তের ঘনিষ্ঠজন হিসেবে পরিচিত, দিরাই উপজেলার হাতিয়া গ্রামের কৃতি সন্তান এনামুল হক লিলু।


জাতীয় সংসদ নির্বাচনের রেশ কাটতে না কাটতেই শুরু হয়েছে উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে তোড়জোড় । হাওর বেষ্টিত জেলা সুনামগঞ্জের দিরাই উপজেলার হাওর পাড়ের সাধারণ মানুষজনের স্বপ্ন পূরণে দিরাই উপজেলা পরিষদ নির্বাচনে দিরাই উপজেলার ভাইস চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন চাইবেন এনামুল হক লিলু।

ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী লিলু মদন মোহন কলেজ ছাত্রলীগ থেকে  শুরু করে ১৯৯১ এবং এমসি কলেজ ছাত্রলীগ নেতা থেকে জেলা ছাত্রলীগ করে তারপর সিলেট জেলা যুবলীগ নেতা ছিলেন।  লিলু ধ্যানজ্ঞানে মাটি ও নারীর টানে জন্মভূমিতে  সিলেট থেকে দিরাই চষে বেড়ানো এলাকার রাস্তা ঘাট নদী ভাঙ্গন রোধে বিভিন্ন সামাজিক কাজে গুরুত্বপূর্ণ  ভূমিকা রেখেছেন।

এনামুল হক লিলু প্রয়াত সুরঞ্জিত সেন গুপ্তের হাতে ধরেই রাজনীতিতে আসেন। জীবদ্দশায় সুরঞ্জিত সেন তাকে নিজের সন্তানের মতই স্নেহ  করতেন।

রাজনীতির পাশাপাশি অনেক সামাজিক সংগঠনের মাধ্যমে সমাজ সেবায় বিশেষ ভূমিকা রাখছেন তিনি।

তিনি বর্তমানে জাতীয় শ্রমিক লীগ সিলেট মহানগরের রাজনীতির সাথে জড়িত এবং মানবাধিকার সিলেট জেলার সহসভাপতি-সহ  হাওর উন্নয়নও বিভিন্ন সামাজিক কাজে মানুষকে সহযোগিতা দিয়ে যাচ্ছেন।

এনামুল হক লিলু স্থানীয় গণমাধ্যম কর্মীদের সাথে আলাপকালে বলেন আমি মনে করি এলাকার উন্নয়ন করতে হলে সরকার সংশ্লিষ্ট একটি বিশেষ স্থানে অবস্থান করা প্রয়োজন। দেশকে এগিয়ে নিতে বর্তমান সরকার তারুণ্যকে প্রাধান্য দিচ্ছেন বেশি। সমৃদ্ধ ডিজিটাল বাংলাদেশ গড়তে যুব সমাজ ও তরুণ প্রজন্মকে এগিয়ে আসতে হবে।

আমার ইচ্ছা দিরাই উপজেলা কে একটি মডেল উপজেলায় রূপান্তরিত করা। দিরাই উপজেলার সকল ধরনের সম্ভাবনাকে কাজে লাগাতে চাই।

জনগণের সেবা করার জন্য এবার দিরাই উপজেলা ভাইস চেয়ারম্যান পদে  দলীয় মনোনয়ন চাইব। এজন্য আমি দিরাই শাল্লার মাননীয় এমপি জয়া সেন গুপ্তা ও নেতাকর্মী সহ ৯টি ইউনিয়ন ও একটি পৌরসভা সহ সর্বস্তরের মানুষের দোয়া ও ভালবাসা চাই।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.