Sylhet Today 24 PRINT

ফেঞ্চুগঞ্জের সড়কে এলইডি বাতি লাগালো রোটারি ক্লাব

সংবাদ বিজ্ঞপ্তি |  ২৩ জানুয়ারী, ২০১৯

সিলেটের ফেঞ্চুগঞ্জে রোটারি ক্লাব অব মেট্রোপলিটন সিলেটের উদ্যোগে এলইডি বাতি স্থাপন করা করা হয়েছে। বুধবার (২৩ জানুয়ারি) উপজেলার ঘিলাছড়া ইউনিয়নের ৯নং ওয়ার্ডের সবকটি রাস্তায় স্থাপন করা হয় এ এলইডি বাতি।

এসময় রোটারি ক্লাব অব মেট্রোপলিটন সিলেটের সদস্যবৃন্দরা বলেন, এলইডি লাইট স্থাপনের ফলে ৯নং ওয়ার্ডের প্রতিটি পাড়া মহল্লা আজ আলোকিত হচ্ছে। এটি স্থাপনের ফলে এখানকার মানুষ বিশেষ করে রাতের বেলায় নির্বিঘ্নে চলাফেরা করতে পারবে ও এলাকার সৌন্দর্য বহুগুণে বৃদ্ধি পাবে। সেই সাথে এলাকার গুরুত্বপূর্ণ স্থান আলোকিত ও জনসাধারণের নিরাপত্তাও নিশ্চিত হবে। বিশেষ করে তীব্র আলোয় কমে আসবে চুরি, ছিনতাই ও ডাকাতি।

রোটারি ক্লাব অব মেট্রোপলিটন সিলেটের প্রেসিডেন্ট মো. আবু সুফিয়ানের সভাপতিত্বে ও ক্লাবের সাধারণ সম্পাদক ইকবাল হোসেনের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন ডিষ্ট্রিক গভর্নর নমিনি ড. বেলাল উদ্দিন আহমদ, বিশেষ অতিথি ছিলেন, সুরমা জোনের জোনাল কো-অর্ডিনেটর পিপিএম নুরুল হক সোহেল, ক্লাবের এসাইট ডেপুটি গভর্নর কবির উদ্দিন, এসাইন এসিস্টেন্ট গভর্নর আজিজুর রহমান, পিপি কাজী মইনুল ইসলাম হেলাল, আহসান আহমদ খান, রেহান উদ্দিন রায়হান, আব্দুল বাছিত, ময়নুল ইসলাম চৌধুরী, ইখতিয়ার আহমেদ চৌধুরী, আসাদুজ্জামান রনি প্রমুখ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.