Sylhet Today 24 PRINT

মৌলভীবাজার পল্লী বিদ্যুৎ সমিতির বার্ষিক সদস্য সভা

শ্রীমঙ্গল প্রতিনিধি |  ২৪ জানুয়ারী, ২০১৯

‘শেখ হাসিনার উদ্যোগ ঘরে ঘরে বিদ্যুৎ’ এই শ্লোগানকে সামনে রেখে মৌলভীবাজার পল্লী বিদ্যুৎ সমিতির ৩৭তম বার্ষিক সদস্য সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৪ জানুয়ারি) সকালে মৌলভীবাজার পল্লী বিদ্যুৎ সমিতির প্রাঙ্গণে এ সভা অনুষ্ঠিত হয়।

বার্ষিক সদস্য সভার শুভ উদ্বোধন করেন পল্লী বিদ্যুৎ সমিতির বোর্ডের সম্মানিত সভাপতি মো. কামাল উদ্দিন। অফিস সচিব ছন্দা পুরকায়স্থ এর সঞ্চালনায় সার্বিকভাবে নির্দেশনা দিয়ে অনুষ্ঠান কে প্রাণবন্ত করেন প্রকৌশলী শিবু লাল বসু জেনারেল ম্যানেজার মৌলভীবাজার পল্লী বিদ্যুৎ সমিতি।

এ সময় উপস্থিত ছিলেন আব্দুর রহিম সচিব সমিতি বোর্ড, ডা. এম এ আজিজ কোষাধ্যক্ষ সমিতি বোর্ড, মোহাম্মদ মাহমুদুর রহমান এলাকা পরিচালক, জহির আহম্মদ এলাকা পরিচালক, সাহেদুজ্জামান আনসারী এলাকা পরিচালক, সুজিত কুমার বিশ্বাস ডিজিএম বড়লেখা জোনাল অফিস, মো. রহমতে সোবহান এজিএম অর্থ হিসাব ও সদস্য মৌলভীবাজার পল্লী বিদ্যুৎ সমিতি, শ্যামল চন্দ্র ঘোষ এজিএম সদস্য সেবা, রতন কৃষ্ণ চৌধুরী সদস্য সেবা কো অর্ডিনেটর, মো. হাবিব রব্বানী, মো. তাজ উদ্দিন প্রমুখ।

এসময় পল্লী বিদ্যুৎ এর মাসিক বিল সময় মতো পরিশোধ করায় সমিতির পক্ষ থেকে বিভিন্ন ব্যক্তি এবং প্রতিষ্ঠান কে পুরস্কার প্রদান করা হয়।

পরে তিন বছরের জন্য নতুন পরিচালক কমিটি গঠন করা হয় এরা হলেন মাহমুদুর রহমান, রঞ্জিত কুমার পাল, শরদিন্দু দাস, খালেদুল ইসলাম, কৃপেশ চন্দ্র নাথ, ছবি রাণী দেবী, দীপশিখা ধর, জায়েদা বেগম তরফদার প্রমুখ।

যারা নিয়মিত বিদ্যুৎ বিল পরিশোধ করেছেন তাদের মধ্য থোকে জোনাল অফিস সাব জোনাল অফিস ওয়ারি গ্রাহক শ্রেণী ভিত্তিক ভাবে পুরস্কৃত করা হয়।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.