Sylhet Today 24 PRINT

বিসমিল্লাহ্ কম্পিউটার ও কারিগরি কেন্দ্রের প্রশিক্ষণ সম্পন্ন

সিলেটটুডে ডেস্ক |  ১৩ ফেব্রুয়ারী, ২০১৯

বিসমিল্লাহ্ কম্পিউটার ও কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের মাস ব্যাপী সেলাই প্রশিক্ষনার্থীদের মধ্যে সনদ বিতরণ ও সেলাই মেশিন প্রদান করা হয়েছে।

বুধবার (১৩ ফেব্রুয়ারি) প্রশিক্ষনার্থীদের মধ্যে সনদ বিতরণ ও সেলাই মেশিন প্রদান করেন অনুষ্ঠানের প্রধান অতিথি দক্ষিণ সুরমা উপজেলা নির্বাহী অফিসার মিন্টু চৌধুরী।

এসময় উপজেলা নির্বাহী অফিসার মিন্টু চৌধুরী বলেন, সুখি সমৃদ্ধ দেশ গঠনে যুবকদের অগ্রণী ভূমিকা পালন করতে হবে। দেশকে একটি মধ্য আয়ের দেশ হিসেবে গড়ে তুলতে যুবকদের আতœকর্মশীল হয়ে গড়ে উঠতে হবে । বিজ্ঞান ও প্রযুক্তি যুগে বহির্বিশ্বের সাথে বাংলাদেশকে তথ্য প্রযুক্তির শিকড়ে নিতে হবে।

বিসমিল্লাহ্ কম্পিউটার ও কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের পরিচালক ক্বারী ফয়ছল আলমের সভাপতিত্বে বিশেষ অতিথি’র বক্তব্য দেন দক্ষিণ সুরমা উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মো. ফখরুজ্জামান, অ্যাডভোকেট ড. মো. শহিদুল ইসলাম শহিদ, লিডিং পাওয়ার সোসাইটির চেয়ারম্যান মো. সুজন উদ্দিন খান, শিক্ষক মো. সাঈদ আহমদ আলাল।

অন্যান্যের মধ্যে আরো বক্তব্য দেন ও উপস্থিত ছিলেন প্রশিক্ষক ফারিয়া তাসলিম তমা, সহকারী প্রশিক্ষক তানজিনা আক্তার তানিয়া, সেবা বেগম, কল্পনা বেগম, প্রশিক্ষক মো. আফজাল হোসেন, র্উমী আক্তার, ফারহানা আক্তার ইমা প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন প্রশিক্ষণ কেন্দ্রের শিক্ষার্থী মোছা. হুসনা বেগম।

মাস ব্যাপী প্রশিক্ষন শেষে সমাপনী অনুষ্ঠানে নবারুন উচ্চ বিদ্যালয় ও কলেজে, মাঈনুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয়, হযরত আলী (রঃ) একাডেমী শিক্ষার্থীদের মধ্যে সেলাই মেশিন বিতরণ করা হয়।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.