Sylhet Today 24 PRINT

মোড়ক উন্মোচন হলো \'প্যাভিলিয়নের পাঁচালির\'

সিলেটটুডে ডেস্ক |  ১৭ ফেব্রুয়ারী, ২০১৯

গত ১ ফেব্রুয়ারি পঞ্চম বছর পূর্ণ করে ষষ্ঠ বছরে পা রেখেছে ক্রীড়া বিষয়ক অনলাইন পোর্টাল প্যাভিলিয়ন। পঞ্চম বর্ষপূর্তি উপলক্ষে ২০১৯ অমর একুশে বইমেলায় প্রথমবারের মত প্রকাশ পেয়েছে প্যাভিলিয়নের নির্বাচিত ফিচার নিয়ে দুই মলাটের বই ‘প্যাভিলিয়নের পাঁচালি’।

১৮জন লেখকের ২৩টি লেখা নিয়ে বইটি পাওয়া যাচ্ছে বইমেলার ২৯৬-৯৭ বর্ষাদুপুর স্টলে। শনিবার (১৬ ফেব্রুয়ারি) সন্ধ্যায়  কলাবাগানের এম ক্যাফেতে হয়ে গেল বইটি আনুষ্ঠানিক মোড়ক উন্মোচন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশিষ্ট ক্রীড়া লেখক এবং কোচ জালাল আহমেদ চৌধুরী। আরও উপস্থিত ছিলেন বিশিষ্ট ক্রীড়া সংগঠক এবং বিসিবির পরিচালক আহমেদ সাজ্জাদুল আলম। প্যাভিলিয়নের পক্ষ থেকে উপস্থিত ছিলেন পরিচালকবৃন্দ অনিন্দ্য চৌধুরী, প্রিয়ম মজুমদার এবং ফুয়াদ বিন নাসের। অনুষ্ঠানটি সঞ্চালনা করেছেন প্যাভিলিয়নের সম্পাদক অম্লান মোসতাকিম হোসেন।

বক্তব্যে জালাল আহমেদ চৌধুরী বলেছেন, প্যাভিলিয়নের এই কয় বছরের পথচলায় ক্রীড়া বিষয়ক লেখালেখি এবং বিশ্লেষণে তিনি নতুন ধারার ছাপ পেয়েছেন। খেলাধুলার যৌক্তিক বিশ্লেষণে প্যাভিলিয়ন সময়ের দাবি মেটানোর সর্বাত্মক চেষ্টা করে যাচ্ছে বলেই তাঁর বিশ্বাস।

আহমেদ সাজ্জাদুল আলমও মনে করেন, বাংলাদেশে ক্রীড়া বিষয়ক লেখালেখিতে প্যাভিলিয়ন নতুন যুগের সূচনা করবে বলে তিনি আশাবাদী।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.