Sylhet Today 24 PRINT

জাবেদ সিরাজকে কারাতে-দো এসোসিয়েশনের অভিনন্দন

প্রেস বিজ্ঞপ্তি |  ০৯ মার্চ, ২০১৯

শনিবার সিলেট জেলা স্টেডিয়ামের সম্মেলন কক্ষে সিলেট কারাতে-দো এসোসিয়েশন এর সিনিয়র নেতৃবৃন্দ এবং এসোসিয়েশনের অন্তর্ভুক্ত বিভিন্ন ক্লাবের প্রশিক্ষকবৃন্দের সাথে পররাষ্ট্রমন্ত্রীর ব্যক্তিগত সহকারী জাবেদ সিরাজের সৌজন্য সাক্ষাত অনুষ্ঠিত হয়। সাক্ষাতে এসোসিয়েশনের পক্ষ থেকে পররাষ্ট্রমন্ত্রীর ব্যক্তিগত সহকারী হিসেবে নিয়োগ পাওয়ায় জাবেদ সিরাজকে অভিনন্দন জানানো হয় এবং তার হাতে একটি ক্রেস্ট তুলে দেওয়া হয়।

এসোসিয়েশনের নেতৃবৃন্দ কারাতের বিভিন্ন কার্যক্রম সম্পর্কে এবং ভবিষ্যৎ পরিকল্পনা বিষয়ে জাবেদ সিরাজকে অবহিত করেন। জবাবে জাবেদ সিরাজ তার পক্ষ থেকে কারাতের উন্নয়নে সিলেট কারাতে-দো এসোসিয়েশনকে সব রকম সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও ফয়েজ একাডেমি অব মার্শাল আর্ট (কারাতে) এডুকেশন -ফেইম এর প্রতিষ্ঠাতা ফয়জুর রহমান এর পরিচালনায় এবং সহ সভাপতি সৈয়দ মোয়াজ্জেম হোসেন এর সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিনিয়র প্রশিক্ষক মামুনুর রহমান এনাম, সিনিয়র প্রশিক্ষক আব্দুস শাহিদ, মেট্রোপলিটন ইউনিভার্সিটির ডেপুটি এসিস্ট্যান্ট রেজিস্ট্রার ও কারাতে প্রশিক্ষক শান্তি রায়, দি আইকনিক কারাতে একাডেমির প্রশিক্ষক শরীফ আহমেদ চৌধুরী, সহকারি প্রশিক্ষক আহমদ উর রব চৌধুরী, সায়েম কারাতে একাডেমির প্রশিক্ষক সায়েম আহমেদ, প্রশিক্ষক নুরুল হোসেইন প্রমুখ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.