Sylhet Today 24 PRINT

পার্কভিউ মেডিকেল কলেজ হাসপাতালে বিশেষ ছাড়ে চিকিৎসার সুযোগ

সিলেটটুডে ডেস্ক |  ১৬ এপ্রিল, ২০১৯

‘স্বাস্থ্য সেবা অধিকার শেখ হাসিনার অঙ্গিকার’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে মঙ্গলবার জাতীয় স্বাস্থ্য সেবা সপ্তাহের উদ্বোধন হয়েছে। সিলেট পার্কভিউ মেডিকেল কলেজ হাসপাতালে ৫দিন ব্যাপী কর্মসূচি গ্রহণ করা হয়েছে।

এ উপলক্ষে পার্কভিউ মেডিকেল কলেজ হাসপাতালে বিশেষ ছাড়ে বিশেষজ্ঞ চিকিৎসকদের দিয়ে চিকিৎসা প্রদান করা হচ্ছে।

মঙ্গলবার সকালে ‘স্বাস্থ্য খাতে বর্তমান সরকারের অগ্রগতি’ বিষয়ে প্রামাণ্যচিত্র প্রদর্শনের মাধ্যমে কর্মসূচি শুরু হয়। এরপর চলে পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযান। উদ্বোধনী দিনের কর্মসূচিতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পার্কভিউ মেডিকেল কলেজের অধ্যক্ষ প্রফেসর ওসুল আহমদ চৌধুরী, পার্কভিউ মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক প্রফেসর ডা. এমএ আহবাব, হাসপাতালের শিশু বিভাগের প্রধান প্রফেসর ডা. এম এ মালেক, হাসপাতালের উপ-পরিচালক ডা. তন্ময় ভট্টাচার্য, প্রফেসর ডা. শাখাওয়াত হোসেন, প্রফেসর ডা. সাকির আহমদ শাহীনসহ হাসপাতালের নার্স ও বিভিন্ন বিভাগের কর্মকর্তা-কর্মচারীরা।

পার্কভিউ মেডিকেল কলেজ হাসপাতালের অধ্যক্ষ প্রফেসর ওসুল আহমদ চৌধুরী জানান, স্বাস্থ্য সেবা সপ্তাহ উপলক্ষে মঙ্গলবার থেকে আগামী শনিবার পর্যন্ত প্রতিদিন হাসপাতালের রোগীদের বিশেষ ছাড়ে চিকিৎসা প্রদান করা হবে। এছাড়া ৫দিনব্যাপী কর্মসূচির মধ্যে রয়েছে, বৃহস্পতিবার সকাল ১০টায় মেডিকেল কলেজ হাসপাতালে স্বাস্থ্য সেবার মানোন্নয়নে সেবাদাতা ও সেবা গ্রহীতাদের মধ্যে মতবিনিময় সভা এবং সকাল ১১টায় চিকিৎসা সেবায় নৈতিকতা বিষয়ক আলোচনা, আগামী শনিবার সকাল ৮টায় অটিজম ও বিশেষ চাহিদাসম্পন্ন ব্যক্তিদের বিশেষায়িত চিকিৎসা সেবা প্রদান এবং সকাল ৯টায় স্বেচ্ছায় রক্তদান ও অঙ্গ-প্রত্যঙ্গ দান বিষয়ক কর্মসূচি।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.