Sylhet Today 24 PRINT

সম্মিলিত সাংস্কৃতিক জোট সিলেট শাখার দ্বি বার্ষিক সম্মেলন ৩ মে

সিলেটটুডে ডেস্ক |  ২১ এপ্রিল, ২০১৯

সম্মিলিত সাংস্কৃতিক জোট সিলেট এর দ্বি বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হবে ৩ মে।

এ লক্ষ্যে (শনিবার) ২০ এপ্রিল  সন্ধ্যায় নগরীর সারদা হলের সম্মিলিত সাংস্কৃতিক জোট এর নিজ কার্যালয়ে প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়।

সন্মিলিত সাংস্কৃতিক জোট সিলেটের সভাপতি আমিনুল ইসলাম চৌধুরী লিটনের সভাপত্বিতে ও গৌতম চক্রবর্তী'র সঞ্চালনায় সভায় ৪৯ টি সংগঠনের প্রতিনিধিরা অংশ নেন। সভা চলাকালীন মুঠো ফোনে শুভেচ্ছা বক্তব্য রাখেন জোটে'র কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি গোলাম কুদ্দুস। 

কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ ও উপস্থিত সদস্যদের সম্মতিতে সিন্ধান্ত গৃহিত হয় যে আগামী ৩ মে শুক্রবার সম্মেলন অনুষ্ঠিত হবে । সম্মেলনের দিন সকালে কেন্দ্রীয় শহিদ মিনার প্রাঙ্গন থেকে বের করা হবে আনন্দ শোভাযাত্রা। সম্মেলনে উপস্থিত থাকার কথা রয়েছে নির্বাহী কমিটির সভাপতি গোলাম কুদ্দুসসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দের।

সভায় ৩ মে সম্মিলিত সাংস্কৃতিক জোট, সিলেটের সম্মেলন সফলের লক্ষ্যে আমিনুল ইসলাম চৌধুরী লিটনকে আহ্ববায়ক করে ১১ সদস্য বিশিষ্ট সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্য সদস্যরা হলেন নাজনীন হোসেন, শামসুল আলম সেলিম, গৌতম চক্রবর্তী, মোকাদ্দেস বাবুল, মিলু কাশেম, বিপ্রদাস ভট্টাচার্য, আবু তাহের, সুকান্ত গুপ্ত, কামাল আহমেদ দূর্জয়, আশরাফুল ইসলাম অনি।

এছাড়াও উপ কমিটি গুলো'র আহ্ববায়কগণ হলেন রানা কুমার সিনহা, শামসুল বাসিত শেরো, আমিরুল ইসলাম বাবু, বিভাষ শ্যাম যাদন, বিধুভূষন ভট্টাচার্য, নীলাঞ্জন দাশ টুকু, অমিত ত্রিবেদী, বিমান তালুকদার ও মাধব কর্মকার।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.