Sylhet Today 24 PRINT

সাপ্তাহিক সীমান্তের ডাকের আয়োজনে সুধী সমাবেশ

কুলাউড়া প্রতিনিধি |  ৩০ এপ্রিল, ২০১৯

সাপ্তাহিক সীমান্তের ডাকের সম্পাদকমণ্ডলীর সভাপতি ও লাইলাক কমিউনিকেশন লিমিটেডের চেয়ারপার্সন লেখিকা সেলিনা চৌধুরী বলেছেন, ‘বর্তমান সমাজে যে নৈতিক অবক্ষয়ের থাবা আমাদের তরুণ সমাজকে ধ্বংস করে দিচ্ছে সেই অবক্ষয় থেকে আমাদের বেরিয়ে আসতে হবে। সারাদেশে যেভাবে হত্যা, খুন, ধর্ষণ বেড়ে গেছে এর মূলে নৈতিক অবক্ষয়। পরিবার ও সমাজের যৌথ প্রয়াসে এই অবক্ষয় দূরীকরণে কাজ করতে হবে। তরুণ সমাজকে সচেতন করে গড়ে তুলতে হবে। আর এজন্য দেশের গণমাধ্যমের ভূমিকা অপরিসীম। জাতীয় গণমাধ্যমের পাশাপাশি স্থানীয় গণমাধ্যমগুলো বস্তুনিষ্ঠ ও সচেতনতামূলক সংবাদ পরিবেশনের মাধ্যমে সমাজের নৈতিক অবক্ষয় প্রতিরোধে মূল ভূমিকা রাখতে পারে। তাই আমি আমার পত্রিকার সকল সদস্যকে নিয়ে এলাকা শিক্ষা, সংস্কৃতির মানোন্নয়নের পাশাপাশি সমাজের অবক্ষয় রোধে কাজ করে যাবো।’

সোমবার (২৯ এপ্রিল) সন্ধ্যা ৮টার দিকে কুলাউড়ায় স্থানীয় একটি রেস্টুরেন্টে সাপ্তাহিক সীমান্তের ডাকের আয়োজনে সুধীজনদের সাথে মতবিনিময় সভায় সেলিনা চৌধুরী একথাগুলো বলেন।

মতবিনিময় সভায় পত্রিকার সম্পাদকমণ্ডলীর সভাপতি ও লাইলাক কমিউনিকেশন লিমিটেডের চেয়ারপার্সন সেলিনা চৌধুরীর সভাপতিত্বে এবং সীমান্তের ডাকের ভারপ্রাপ্ত সম্পাদক সঞ্জয় দেবনাথের সঞ্চালনায় মতবিনিময় সভায় আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন মৌলভীবাজার জেলা অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) আবু ইউসুফ, উপজেলা স্বাস্থ্য পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা মো. নুরুল হক, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সাদি উর রহিম জাদিদ, কুলাউড়া সরকারী ডিগ্রি কলেজের অধ্যক্ষ সৌম্য প্রদীপ ভট্টাচার্য্য সজল, কুলাউড়া ইয়াকুব তাজুল মহিলা কলেজের অধ্যক্ষ আব্দুর রউফ, কুলাউড়া প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি সুশীল সেনগুপ্ত, ভাটেরা স্কুল এ- কলেজের অধ্যক্ষ ও সাপ্তাহিক সংলাপের সম্পাদক সিপার উদ্দিন আহমদ, মৌলভীবাজার জেলা পরিষদের সদস্য শিরিন আক্তার চৌধুরী মুন্নী, জুড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আলম সরদার, কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক মইনুল ইসলাম শামীম, লেখক ও কলামিস্ট এএফএম ফৌজি চৌধুরী, কবি ভানু পুরকায়স্থ, দৈনিক কালের কণ্ঠের প্রতিনিধি মাহফুজ শাকিল।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সীমান্তের ডাকের চিফ রিপোর্টার মোক্তাদির হোসেন।

অনুষ্ঠানের সীমান্তের ডাকের বার্তা সম্পাদক এস আলম সুমন, সিনিয়র রিপোর্টার শাকির আহমদ, স্টাফ রিপোর্টার নাজমুল বারী সোহেল, এনামুল আলমের সার্বিক তত্ত্বাবধানে আমন্ত্রিত অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন কুলাউড়া সরকারী ডিগ্রি কলেজের উপাধ্যক্ষ আব্দুল হান্নান, কুলাউড়া ইয়াকুব তাজুল মহিলা কলেজের উপাধ্যক্ষ এমদাদুল ইসলাম ভুট্টো, সীমান্তের ডাকের পরিচালক শামছুল আরিফিন চৌধুরী, প্রাইম ব্যাংকের কুলাউড়া শাখার ব্যবস্থাপক কামরুল হোসেন ফাত্তাহ, বড়লেখা শাখার ব্যবস্থাপক নাসির উদ্দিন আহমদ লাভলু, সিলেট ম্যাটস এর ব্যবস্থাপনা পরিচালক বিমলেন্দু পাল, প্রশাসিনিক কর্মকর্তা কাজী আশরাফুল ইসলাম, কুলাউড়া টাউন ক্লাবের সাধারণ সম্পাদক নসির জামান খান জাকি, ব্যবসায়ী মারুফ আহমদ, প্রথম আলো প্রতিনিধি কল্যাণ প্রসূণ চম্পু, ডেইলী স্টারের সিলেট ব্যুরো মিন্টু দেশোয়ারা, সাংবাদিক সমিতি কুলাউড়া ইউনিটের সাধারণ সম্পাদক মো. নাজমুল ইসলাম, ডেইলী বিডি মেইলের সম্পাদক একেএম জাবের, কুলাউড়া অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাইদুল হাসান সিপন, সাংবাদিক সমিতি কুলাউড়া ইউনিটের যুগ্ম সাধারণ সম্পাদক শরীফ আহমদ, সংগঠক আহমদ সামছুল প্রমুখ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.