Sylhet Today 24 PRINT

নৃত্যশিল্পী সংস্থার শ্রীমঙ্গল শাখার কমিটি গঠন

শ্রীমঙ্গল প্রতিনিধি |  ১৮ মে, ২০১৯

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে বাংলাদেশ নৃত্যশিল্পী সংস্থা শ্রীমঙ্গল উপজেলা শাখার দুই বছর মেয়াদি কমিটি গঠন করা হয়েছে। নৃত্যশিল্পী অনিতা দেবকে সভাপতি ও সাজু দেবকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

শুক্রবার(১৭ মে) বিকালে শহরের মৌলভীবাজার সড়কে অবস্থিত চন্দ্রনাথ সরকারি প্রাথমিক বিদ্যালয় মিলনায়তনে এক সভায় এই কমিটি গঠন করা হয়। পুরাতন কমিটিকে বিলুপ্তি করে নতুন দুই বছর মেয়াদি এ কমিটি গঠন করা হয়।

প্রাথমিক প্রধান শিক্ষক সমিতির সভাপতি জহর তরফদারের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন শিক্ষক ও সাংবাদিক কাওছার ইকবাল, মানবাধিকার কর্মী এস কে দাশ সুমন, নাগরদোলা থিয়েটারের সাধারণ সম্পাদক শিমুল তরফদার প্রমুখ।

এসময় নৃত্যশিল্পী অনিতা দেবকে সভাপতি, সাজু দেবকে সাধারণ সম্পাদক এবং সহ-সভাপতি টুম্পা দেব, সহ-সাধারণ সম্পাদক সুব্রত দাশ, সাংগঠনিক সম্পাদক দ্বীপ দত্ত আকাশ, সহ-সাংগঠনিক সম্পাদক কেয়া সিনহা, কোষাধ্যক্ষ অদ্রি বর্মণ, সহ-কোষাধ্যক্ষ অণ্বেষা দেবনাথ দোলা, সাংস্কৃতিক সম্পাদক রুবেল দাশ, সহ-সাংস্কৃতিক সম্পাদক নিঝুম চক্রবর্তী, প্রচার সম্পাদক নাজমুল হাসান, সহ-প্রচার বকুল দাশ, দপ্তর সম্পাদক অনিন্দিতা দাশগুপ্তা প্রিমা, সহ-দপ্তর সম্পাদক দীপঙ্কর দেবনাথ সহ ২১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

এসময় সদস্যরা সাংস্কৃতিক কর্মকাণ্ড’কে আরো গতিশীল করতে আন্তরিকভাবে কাজ করে যাবেন বলে আশাবাদ ব্যক্ত করেন। অনুষ্ঠানে উপজেলার নৃত্যশিল্পীরা ছাড়াও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.