Sylhet Today 24 PRINT

এসএসসিতে জিপিএ ৫ প্রাপ্তদের জাফলং ভ্যালি বোর্ডিং স্কুলের সংবর্ধনা

সিলেটটুডে ডেস্ক |  ১৫ জুন, ২০১৯

সিলেট বিভাগের এসএসসিতে শীর্ষ ফল অর্জনকারী কৃতি শিক্ষার্থীদের সংবর্ধিত করেছে জাফলং ভ্যালী  বোর্ডিং স্কুল।

শনিবার ( ১৫ জুন) দুপুরে স্কুল অডিটোরিয়ামে সিলেট বিভাগের বিভিন্ন স্কুলের জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা ও সম্মাননা স্মারক প্রদান করা হয়।

শিক্ষক নাজমুল হকের পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট ৫ আসনের সংসদ সদস্য, রেডক্রিসেন্ট সোসাইটির চেয়ারম্যান ও জাফলং ভ্যালি বোর্ডিং স্কুলের চেয়ারম্যান হাফিজ আহমদ মজুমদার।

অনুষ্ঠানে কৃতি শিক্ষার্থীদের অভিনন্দন ও আগামী দিনে তাদের এ সাফল্য ধরে রাখার আহবান জানিয়ে হাফিজ মজুমদার বলেন, শিক্ষার্থীকে বিদেশমুখিতা ঠেকাতেই আমাদের এ প্রয়াস। যাহাতে বাইরের দেশের বোর্ডিং স্কুল গুলোতে না গিয়ে শিক্ষার্থীরা দেশেই উন্নত শিক্ষা লাভ করতে পারে। আমাদের উদ্দেশ্য প্রতিযোগিতা মূলক বিশ্বে দক্ষ নেতৃত্ব গড়ে তোলা।

সংর্বধনা অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট শিক্ষা বোর্ডের চেয়ারম্যান আব্দুল কুদ্দুস। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাফলং ভ্যালি বোর্ডিং স্কুলের পরিচালক ও প্যারাগন গ্রুপের চেয়ারম্যান মসিউর রহমান, উপজেলা চেয়ারম্যান ও পরিচালক লোকমান উদ্দিন চৌধুরী, স্কলার্সহোমস এর একাডেমিক চেয়ারম্যান প্রফেসর ডক্টর কবির এইচ চৌধুরী, জাফলং ভ্যালী বোর্ডিং স্কুলের প্রিন্সিপাল বিকে ভারদ্বাজ, অধ্যক্ষ প্রাণ গোপাল বিশ্বাস, এএসপি সার্কেল আব্দুল করিম, জেলা আওয়ামী লীগের বানিজ্য বিষয়ক সম্পাদক এড. ইসতিয়াক আহমদ চৌধুরী, জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লেয়াকত আলী, আহমদুল হক চৌধুরী বেলাল ও আব্দুর রহমান প্রমুখ।

শিক্ষকদের মধ্যে বক্তব্য প্রদান করেন বিপ্লব দেব, মোফাক্কর উদ্দিন, মোহাম্মদ রাসেল, শহিদুর রহমান খান। অনুষ্ঠানে কৃতি শিক্ষার্থীদের ক্রেস্ট, শুভেচ্ছা উপহার দেওয়া হয়। শেষে শিক্ষক এমরাজ চৌধুরীর নেতৃত্বে সাংস্কৃতিক অনুষ্টান আয়োজন করা হয়।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.