Sylhet Today 24 PRINT

গণজাগরণ দিবস পালন করেছে বাংলাদেশ জাসদ

সিলেটটুডে ডেস্ক |  ২৪ আগস্ট, ২০১৯

বাংলাদেশ জাতীয় সমাজতান্ত্রিক দল- বাংলাদেশ জাসদ সিলেট জেলা ও মহানগর শাখার উদ্যোগে লুটপাট, সম্পদ পাচার, নারী নির্যাতন, বেপরোয়া হত্যাকাণ্ড, উন্মুক্ত গণপিটুনি প্রতিরোধে ও জনগণের অধিকার প্রতিষ্ঠার লক্ষে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে গণজাগরণ দিবস পালিত হয়েছে।

শনিবার (২৪ আগস্ট) বিকাল ৫টায় কোর্ট পয়েন্টে গণজাগরণ দিবস উপলক্ষে সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ জাসদ সিলেট জেলা সভাপতি কলমদর আলীর সভাপতিত্বে ও জেলা সাংগঠনিক সম্পাদক বাবুল হোসেনের পরিচালনায় সমাবেশে প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন বাংলাদেশ জাসদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও সিলেট মহানগর সভাপতি অ্যাডভোকেট জাকির আহমদ।

সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন বাংলাদেশ জাসদ সিলেট মহানগর সহ-সভাপতি ফেরদৌস আরবী, অধ্যক্ষ গোলাম কিবরিয়া, মহানগর সাধারণ সম্পাদক নাজাত কবির, জেলা সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ছাইফুল ইসলাম, মুক্তিযোদ্ধা মহি উদ্দিন আহমদ, লাল মোহন দেব, জহির রায়হান, তামিম আহমদ, কামাল আহমদ, তাজ উদ্দীন প্রমুখ।

সমাবেশে জাকির আহমদ বলেন, দেশে আজ চরম অরাজকতা বিরাজ করছে। দুর্নীতি-লুটপাট  সামাজিক ব্যাধিতে পরিণত  হয়েছে। সরকারি সম্পত্তি আত্মসাৎ, শেয়ার মার্কেট কারসাজি, ব্যাংকের টাকা লুটপাট করে জনগণকে সর্বস্বান্ত করা হচ্ছে।

সমাবেশে জাকির আহমদ গণতন্ত্র ও সাংবিধানিক ধারাবাহিকতা ক্ষুণ্ণ করার চক্রান্ত রুখে মুক্তিযুদ্ধের চেতনাকে সমুন্নত রেখে জনকল্যাণমুখী রাষ্ট্র প্রতিষ্ঠায় সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.