Sylhet Today 24 PRINT

সিলেটে মহিলা দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে আলোচনা সভা

সিলেটটুডে ডেস্ক |  ১০ সেপ্টেম্বর, ২০১৯

জাতীয়তাবাদী মহিলা দলের ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সিলেট জেলা মহিলা দলের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) বিকাল ৪টায় সাদাটিকর মহিলা দলের অস্থায়ী কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথির বক্তব্য দেন সিসিকের প্যানেল মেয়র-২ ও কেন্দ্রীয় মহিলা দলের বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট রোকশানা বেগম শাহানাজ।

সিলেট সিটি করপোরেশনের সাবেক কাউন্সিলর ও জেলা মহিলা দলের সভানেত্রী সালেহা কবীর শেপীর সভাপতিত্বে ও জেলা মহিলা দলের সাধারণ সম্পাদিকা আমিনা বেগম রুমির পরিচালনায় আরো বক্তব্য দেন জেলা মহিলা দলের সহসভানেত্রী তাহসিন শারমিন তামান্না, ১ম যুগ্ম সাধারণ সম্পাদক ফারজানা বখত রাহেনা, সাংগঠনিক সম্পাদক মিলি বেগম, যুগ্ম সম্পাদক আম্বিয়া বেগম, নারী সম্পাদিকা রিটা বেগম, সমাজকল্যাণ সম্পাদিকা ফাতেমা আহমেদ বকুল, সদস্য মুন্নি, দুলভি, নজরিন, বেবী, জনি, ইশিতা, মুন্নি আক্তার, সেলিনা শামীমা, ছনি প্রমুখ।

প্রধান অতিথি অ্যাডভোকেট রোকশানা বেগম শাহানাজ বলেন, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া আজ অসুস্থ। তারপরও সরকার তাকে জেলে বন্ধি রেখে নির্যাতন করছে। নেত্রীকে বন্দি রেখে বিএনপিকে কখনও দমন করা যাবে না। পূর্বে থেকে বিএনপি এখন আরো শক্তিশালী। বিএনপি মানুষের রাজনীতি করে। জ্বালাও-পোড়াও, দমন নিপীড়নের রাজনীতি বিএনপি করে না। মানুষের অধিকার নিয়ে আন্দোলন করে।

সভাপতির বক্তব্যে সিলেট সিটি কর্পোরেশনের সাবেক কাউন্সিলর ও জেলা মহিলা দলের সভানেত্রী সালেহা কবীর শেপী বলেন, বিএনপির ইলিয়াস আলী, ছাত্রনেতা ইফতেখার হোসেন দিনার, জুনেদ, গাড়ী চালক আনসার আজও নিখোঁজ। তাদের পরিবার আজও পথ চেয়ে আছে। তাই সরকারকে বলছি, গুমকৃত নেতাকর্মীদের তাদের পরিবারের কাছে ফিরিয়ে দিন। না হয় জাতি আপনাদের ক্ষমা করবে না।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.