Sylhet Today 24 PRINT

তারেক রহমানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানার প্রতিবাদ সিলেট ছাত্রদলের

সংবাদ বিজ্ঞপ্তি |  ১২ সেপ্টেম্বর, ২০১৯

বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানকে 'বাংলাদেশি জাতীয়তাবাদের জাতির পিতা' আখ্যায়িত করায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে নারায়ণগঞ্জে একটি আদালতে মামলার পর গ্রেপ্তারি পরোয়ানা জারির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে সিলেট জেলা ও মহানগর ছাত্রদল।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের নেতৃবৃন্দ বলেন, বাংলাদেশি জাতীয়তাবাদের ধারণা জিয়াউর রহমানের মস্তিষ্ক প্রসূত এটা সর্বজনবিদিত সত্য। এই সত্যে শুধু ইতিহাস বিকৃতিকারীদেরই গাত্রদাহ হতে পারে।

সিলেট জেলা ও মহানগর ছাত্রদল শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানকে জাতীয়তাবাদের জাতীর পিতা আখ্যায়িত করায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান, যুক্তরাজ্য বিএনপির সভাপতি শায়েস্তা চৌধুরী কুদ্দুস ও সাধারণ সম্পাদক কয়সর আহমেদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির তীব্র নিন্দা জানাচ্ছে। অনতিবিলম্বে এই গ্রেপ্তারি পরোয়ানা প্রত্যাহার ও দায়েরকৃত মামলা বাতিলের দাবি জানান ছাত্রদল নেতারা।

বুধবার এক বিবৃতিতে স্বাক্ষর করেন সিলেট জেলা ছাত্রদল সভাপতি আলতাফ হোসেন সুমন ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন নাদিম এবং সিলেট মহানগর ছাত্রদল সভাপতি সুদীপ জ্যোতি এষ ও সাধারণ সম্পাদক ফজলে রাব্বি আহসান।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.