Sylhet Today 24 PRINT

ডিএম হাইস্কুলের প্রবাসী শিক্ষার্থীদের ম্যাগাজিনের মোড়ক উন্মোচন

সংবাদ বিজ্ঞপ্তি |  ১৩ সেপ্টেম্বর, ২০১৯

ফেঞ্চুগঞ্জ ডিগ্রি কলেজের সাবেক অধ্যক্ষ কবি ও সাহিত্যিক কালাম আজাদ বলেছেন, ইংল্যান্ডে থেকেও শিক্ষাজীবনের স্মৃতি রক্ষার্থে যে কাজ করে যাচ্ছেন তা প্রশংসার দাবি রাখে। দেশের কল্যাণে কাজ করে প্রবাসীরা বারবার বড় মনের পরিচয় দিয়েছেন। ইংল্যান্ডে ব্যস্ততম সময় কাটানোর পরও নাড়ির টানে দেশের কল্যাণে নানা উদ্যোগ গ্রহণ করেছে।

তিনি ‘স্মৃতির আঙ্গিনায়’ ম্যাগাজিন প্রকাশের জন্য প্রাক্তন শিক্ষক-শিক্ষার্থীদের ধন্যবাদ জ্ঞাপন করেন। তিনি বলেন, স্মৃতির আঙ্গিনা ম্যাগাজিন শিক্ষাজীবনে বন্ধন অটুট রাখতে সহায়ক ভূমিকা পালন করবে।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) সকালে ইংল্যান্ডে অবস্থানরত ঢাকাউত্তর মোহাম্মদপুর উচ্চ বিদ্যালয়ের (ডিএম হাইস্কুল) প্রাক্তন শিক্ষক-শিক্ষার্থীদের পুনর্মিলনী উপলক্ষে ‘স্মৃতির আঙ্গিনায়’ ম্যাগাজিনের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথাগুলো বলেন।

ঢাকাউত্তর মোহাম্মদপুর উচ্চ বিদ্যালয়ের ক্যাম্পাসে বিয়ানীবাজার উপজেলার আলীনগর ইউনিয়নে মুহিবুছ সামাদ এন্ড কমরুন্নেছা চৌধুরী ওয়েলফেয়ার ট্রাস্টের সৌজন্যে ম্যাগাজিনের মোড়ক উন্মোচন করা হয়।

মোহাম্মদপুর উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি জিয়াউল বারী চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেঞ্চুগঞ্জ ডিগ্রি কলেজের সাবেক অধ্যক্ষ কবি ও সাহিত্যিক কালাম আজাদ। স্বাগত বক্তব্য দেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহফুজুর রহমান মোল্লা।

বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক আল মামুন কয়সরের সঞ্চালনায় আরও বক্তব্য দেন লন্ডন ওয়েস্ট মিনিস্টার সিটি কাউন্সিলর ড. আব্দুল আজিজ তকি, গোলাপগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আশফাক আহমদ চৌধুরী, ১নং আলীনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মামুনুর রশিদ মামুন, বিদ্যালয় পরিচালনা কমিটির সাবেক সভাপতি ফখরুল আলম চৌধুরী, সমাজসেবী আহবাবুর রহমান খান শিশু, আহমদুর রহমান খান হিনু, মনিরুজ্জামান মনির, সদস্য মামুন আহমদ।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বিদ্যালয়ের আজীবন দাতা সদস্য ফরিদ উদ্দিন তকি, আজীবন দাতা সদস্য সি.এম.আব্দুল্লাহ আরিফ, বিদ্যালয় পরিচালনা পরিষদের বর্তমান সদস্য সৈয়দ মোয়াজ্জম হোসেন, বুরহান উদ্দিন, সিদ্দিকুর রহমান চৌধুরী আমন, ইউনিয়ন পরিষদের সদস্য জোবায়ের আহমদ, নাসিমা বেগম, বিদ্যালয়ের শিক্ষকমণ্ডলী এবং সাবেক ও বর্তমান শিক্ষার্থীবৃন্দ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.