Sylhet Today 24 PRINT

সাংবাদিক রায়হানের পিতৃবিয়োগ

সিলেটটুডে ডেস্ক |  ১৪ সেপ্টেম্বর, ২০১৯

সিলেটের অনলাইন গণমাধ্যম জাগো সিলেট ডট নিউজের নিজস্ব প্রতিবেদক ও বালাগঞ্জ প্রেসক্লাবের কার্যকরী পরিষদের সদস্য এ এস রায়হানের পিতা আবদুস শহীদ (৫৫) আর নেই।

শুক্রবার (১৩ সেপ্টেম্বর) রাত ২টার দিকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি ৭ মেয়ে ও এক ছেলে রেখে গেছেন।

শনিবার (১৪ সেপ্টেম্বর) বেলা দুইটায় আবদুস শহীদের জানাযার নামাজ চান্দাইপাড়ায় জামে মসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়েছে। জানাযায় জনপ্রতিনিধি, রাজনীতিবিদ, সাংবাদিকসহ সকল শ্রেণী পেশার হাজারো মানুষ উপস্থিত ছিলেন। পরে তাকে পঞ্চায়েতি কবরস্থানে দাফন করা হয়।

এদিকে তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদ ও বোয়ালজুড় ইউনিয়নের চেয়ারম্যান আনহার মিয়া, সিলেট জেলা বিএনপির সহসভাপতি ও সাবেক চেয়ারম্যান আব্দুন নূর, বালাগঞ্জ সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুল মতিন, জাগো সিলেট ডট নিউজের সম্পাদক ও প্রকাশক শিপন খান, সিলেট প্রেসক্লাবের সদস্য ও দৈনিক জালালাবাদের স্টাফ রিপোর্টার (ক্রাইম) মুনশী ইকবাল, আজকের সিলেট ডটকমের প্রধান সম্পাদক সাইফুর তালুকদার, বালাগঞ্জ প্রেসক্লাবের সভাপতি রজত দাশ ভুলন, দৈনিক প্রতিদিনের সংবাদ’র সিলেট মহানগর প্রতিনিধি তুহিন আহমদ, ওসমানীনগর প্রেসক্লাবের সভাপতি জুবেল আহমেদ সেকেল, সাপ্তাহিক কুশিয়ারা কূল এর প্রধান সম্পাদক হোসাইন আহমদ, বালাগঞ্জ অনলাইন প্রেসক্লাব সভাপতি ইমন শাহ, দৈনিক শ্যামল সিলেটের সিনিয়র রিপোর্টার রজত কান্তি, জাগো সিলেট ডট নিউজের নিজস্ব প্রতিবেদক কামরুল ইসলাম মাহি, শ্যামল সিলেটের ওসমানীনগর প্রতিনিধি কবির আহমদ, বালাগঞ্জ বাজার বনিক সমিতির সভাপতি জুনেদ আহমদ।

তারা এক শোকবার্তায় মরহুমের মাগফিরাত কামনা করেন। শোকবার্তায় বলা হয়, মরহুম আবদুস শহীদ বালাগঞ্জের একজন প্রসিদ্ধ দলিল লেখক ও নিবেদিত একজন সমাজসেবক ছিলেন। তার ইন্তেকালে বালাগঞ্জবাসী একজন ভালো মানুষকে হারালো।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.