Sylhet Today 24 PRINT

চামড়ার সিন্ডিকেট ব্যবসায়ীদের শাস্তি নিশ্চিতের দাবি বাসদের

সিলেটটুডে ডেস্ক |  ১৭ সেপ্টেম্বর, ২০১৯

চামড়ার সিন্ডিকেট ব্যবসায়ীদের শাস্তির দাবিতে বাংলাদেশের সমাজতান্ত্রিক দল -বাসদ সিলেট জেলা শাখার উদ্যোগে উদ্যোগে সোমবার বিকাল ৫টায় বিক্ষোভ মিছিল ও সসমাবেশ করা হয়েছে।

সিলেট নগরীর আম্বরখানাস্হ দলীয় কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়ে গুরুত্বপূর্ণ সড়ক প্রদিক্ষণ করে আম্বরখানা পয়েন্টে সমাবেশে মিলিত হয়। বাসদ জেলা সমন্বয়ক আবু জাফর এর সভাপতিত্বে সমাবেশ উপস্হিত ছিলেন ও বক্তব্য রাখেন বাসদ নেতা শাহজান আহমদ, প্রণব জ্যোতি পাল, মামুন বেপারি, বিজয় মোদি, বদরুল আমিন, নিপা মোধি, পল্লব কর প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, ট্যানারি মালিক, আড়তদাররা মিলে সিন্ডিকেটের মাধ্যমে চামড়া মূল্য সরকার নির্ধারিত মূল্যের চেয়ে জনগণকে বিক্রি করতে বাধ্য করছে। এতে সাধারণ মানুষ ন্যায্যমূল্য থেকে বঞ্চিত হয়েছে। প্রতিবছর ঈদের আগে সরকার-চামড়া ব্যবসায়ীরা মিলে চামড়ার নির্ধারিত করে। এবারও সেই নিয়মে চামড়ার দাম নির্ধারিত হয়েছিল। কিন্তু সিন্ডিকেট ব্যবসায়ীদের কারসাজিতে সরকার নির্ধারিত মূল্যের চেয়ে কমমূল্যে চামড়া বিক্রি করতে বাধ্য করেছিল। বক্তারা অবিলম্বে চামড়ার সিন্ডিকেট ব্যবসায়ীদের শাস্তি নিশ্চিত করার জোর দাবি জানান।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.