Sylhet Today 24 PRINT

‘বিশ্বনাথ ডেইরী ফার্ম এসোসিয়েশন’র কমিটি গঠন

কিছমত সভাপতি, বিলাল সম্পাদক

বিশ্বনাথ প্রতিনিধি |  ০৫ অক্টোবর, ২০১৯

সিলেটের বিশ্বনাথে গাভীর খামারিদের নিয়ে ‘বিশ্বনাথ ডেইরী ফার্ম এসোসিয়েশন’র কমিটি গঠন করা হয়েছে। আবারও ‘আল হোসাইন ডেইরী ফার্ম’র মালিক আকবর হোসেন কিছমতকে সভাপতি ও ‘আলী ডেইরী ফার্ম’র মালিক বিলাল আলীকে সাধারণ সম্পাদক করে ১৬ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

শুক্রবার (০৪ অক্টোবর) বিকেলে ‘বিশ্বনাথ ডেইরী ফার্ম এসোসিয়েশন’র এ কমিটি অনুমোদন দেন সিলেট ডেইরী ফার্ম এসোসিয়েশনের আহবায়ক ফখর উদ্দিন রাজী ও সদস্য-সচিব মোতাহের হোসেন সুহেল। এর আগে কমিটি গঠন উপলক্ষে গত ২২ সেপ্টেম্বর রোববার বিকেলে উপজেলা প্রাণী সম্পাদ অফিসে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা: নজরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত ওই সভায় সভায় প্রধান অতিথি ছিলেন সিলেট জেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা: মো: আতিয়ার রহমান।

কমিটির অন্য দায়িত্বপ্রাপ্তরা হলেন, সহসভাপতি খলিলুর রহমান ও রিপন আলী, সহ-সাধারণ সম্পাদক জসিম উদ্দিন ও রকিব আহমদ, কোষাধ্যক্ষ আজিজ মিয়া, সাংগঠনিক সম্পাদক সুমন আহমদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুল কালাম তুহিন, কার্যনির্বাহী সদস্য মাসুক মিয়া, ময়না মিয়া, শেখ আরিফ আলী,আজাদুর রহমান খান, ছালেহ আহমদ, লায়েক আহমদ ও তানিম আহমদ।   

প্রসঙ্গত, ২০১৮ সালের ১৬ জুলাই গাভীর খামারিদের নিয়ে বিশ্বনাথে প্রথম ‘বিশ্বনাথ ডেইরী ফার্ম এসোসিয়েশন’র কমিটিতে আকবর হোসেন কিছমতকে সভাপতি ও বিলাল আলীকে সাধারণ সম্পাদক করে ২৯ সদস্যের কমিটি গঠন করা হয়েছিল।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.