Sylhet Today 24 PRINT

রেঞ্জ ভলিবলে চ্যাম্পিয়ন সিলেট আরআরএফ

সংবাদ বিজ্ঞপ্তি |  ১৬ অক্টোবর, ২০১৯

সিলেট রেঞ্জ ভলিবল টুর্নামেন্ট ’১৯ এ হবিগঞ্জ জেলাকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে সিলেট আরআরএফ। মঙ্গলবার (১৫ অক্টোবর) বিকাল চারটায় জেলা পুলিশ লাইন্স মাঠে সিলেট আরআরএফ কর্তৃক আয়োজিত টুর্নামেন্টের ফাইনাল খেলা ও সমাপনী অনুষ্ঠিত হয়।

আরআরএফ সিলেটের কমান্ড্যান্ট (এসপি) জনাব মোঃ মাহমুদুর রহমান পিপিএম এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট রেঞ্জের ডিআইজি জনাব মো কামরুল আহসান বিপিএম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলার পুলিশ সুপার জনাব মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম সহ সিলেট জেলা পুলিশ ও আরআরএফ এর ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

সমাপনী খেলায় হবিগঞ্জ জেলা পুলিশ ও সিলেট আরআরএফ দল অংশগ্রহণ করে। খেলায় সিলেট আরআরএফ ২৫-১৪ ও ২৫-১৯ স্কোরে হবিগঞ্জ জেলাকে পরাজিত করে ২০১৯ সালের চ্যাম্পিয়ন হবার শ্রেষ্ঠত্ব অর্জন করে।

প্রধান অতিথি তার বক্তব্যে পুলিশের নিয়মিত দায়িত্ব পালনের পাশাপাশি এ ধরনের প্রতিযোগিতায় অংশ গ্রহণ তাদেরকে আরও উজ্জীবিত করবে বলে আশাবাদ প্রকাশ করেন। পাশাপাশি খেলাধুলায় অসামান্য অবদানের জন্য সাফ গেমসে পুলিশের কাবাডিতে রৌপ্য ও বক্সিং এ স্বর্ণ পদক প্রাপ্তির উদাহরণ তুলে ধরেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.