Sylhet Today 24 PRINT

সিলেটে মিনি ম্যারাথন প্রতিযোগিতা ১৫ নভেম্বর

সিলেটটুডে ডেস্ক |  ১৩ নভেম্বর, ২০১৯

সিলেটে প্রথমবারের মতো অনুষ্ঠিত হতে যাচ্ছে মিনি ম্যারাথন প্রতিযোগিতা। সিলেট রানার্স কমিউনিটির আয়োজনে শুক্রবার (১৫ই নভেম্বর) অনুষ্ঠিত হতে যাওয়া এ ম্যারাথন প্রতিযোগিতায় অংশ নিচ্ছেন সারাদেশের মোট ৪শত জন দৌড়বিদ।
 
‘সিলেট মিনি ম্যারাথন ২০১৯’ নামের এ প্রতিযোগিতায় সর্বনিম্ন ১৩ বছর বয়সী হতে সর্বোচ্চ ৭০ বছর বয়সী দৌড়বিদরা অংশ নিচ্ছেন। এ দৌড় প্রতিযোগিতাটি এয়ারপোর্ট রোডের জেলা পরিষদ পার্ক (২২ টিলা) থেকে সকাল সাড়ে ছয়টায় শুরু হয়ে ৫ কিলোমিটার রাস্তা ধরে মালনীছড়া চা বাগানের ৭ নং গেট দিয়ে চা বাগানের রাস্তায় এসে লাক্কাতুরা সিলেট ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে এসে শেষ হবে।

ম্যারাথন দৌড় প্রতিযোগিতাটি অনুষ্ঠিত হবে ২টি বিভাগে। সিনিয়র বিভাগে ৫০ ঊর্ধ্ব পুরুষ ও ৪৫ ঊর্ধ্ব নারী প্রতিযোগীরা সাড়ে ছয় কিলোমিটার পথ পাড়ি দিবেন। সাধারণ বিভাগে বাকিরা ১০ কিলোমিটার পথ পাড়ি দিবেন।

সিলেট রানাস কমিউনিটির এডমিন ও এই ইভেন্টের আয়োজক মনজুর আহমেদ আরিফ জানান, ‘আমরা তারুণ্যকে সুস্বাস্থ্যের পথে এগিয়ে নিতে এই ইভেন্টের আয়োজন করছি। একজন দৌড়বিদ কখনোই মাদকাসক্ত হতে পারবেনা। আমরা এই আয়োজন থকে সবাইকে দৌড়ের প্রতি আকর্ষিত করতে চাচ্ছি। সিলেট সহ সারাদেশে যেন দৌড় একটি জীবনযাপনের অংশ হিসেবে মানুষ বেছে নেয় এটাই আমাদের কামনা।’

আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সিলেটের জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট এম কাজী এমদাদুল ইসলাম।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.