Sylhet Today 24 PRINT

চীনে চাকুরী ভিসার জন্য সাক্ষাৎকার গ্রহণ সম্পন্ন

সিলেটটুডে ডেস্ক |  ২৩ নভেম্বর, ২০১৯

চীনে চাকুরী ভিসার জন্য সাক্ষাৎকার গ্রহণ ও চাকুরী মেলা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৩ নভেম্বর) সকালে সিলেট নগরীর আলমপুরস্থ সিলেট কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রে গ্লোবাল ইন্টিগ্রেট সার্ভিসেস লিমিটেড উক্ত সাক্ষাৎকার গ্রহণ ও চাকুরী মেলার আয়োজন করে।
 
সিলেটের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) শারমিন সুলতানা উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে শারমিন সুলতানা বলেছেন, দেশের বেকার জনগোষ্ঠীকে জলসম্পদে পরিণত করতে সরকার ব্যাপক উদ্যোগ গ্রহণ করেছে। তাই প্রশিক্ষণ গ্রহণের মাধ্যমে নিজেদের প্রশিক্ষিত করে তুলতে বেকার যুব সমাজকে প্রশিক্ষণে আগ্রহী হতে হবে। সুন্দর জীবন ও উন্নত ভবিষ্যৎ গঠনে প্রশিক্ষণের বিকল্প নেই।

সিলেট কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের অধ্যক্ষ ওয়ালিউল্লাহ মোল্লার সভাপতিত্বে ও পরিদর্শক মো. জাকির হোসেনের পরিচালনায় বিশেষ অতিথি’র বক্তব্য দেন সিলেট মহিলা কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের অধ্যক্ষ শাহনাজ পারভীন, সিলেট জেলা কর্মসংস্থান ও জনশক্তি অফিসের সহকারী পরিচালক মির কামরুল হোসেন, গ্লোবাল ইন্টিগ্রেট সার্ভিসেস লিমিটেড এর ম্যানেজিং ডিরেক্টর আব্দুল কুদ্দুছ, চায়না প্রতিনিধি উইলিয়াম হাঙ্ক।

শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মো. রেজাউল করীম। স্বাগত বক্তব্য দেন গ্লোবাল ইন্টিগ্রেট সার্ভিসেস লিমিটেডের পরিচালক আবুল হাসনাত। অনুষ্ঠান শেষে চাকুরী প্রার্থীদের সাক্ষাৎকার গ্রহণপূর্বক মনোনয়ন প্রদান করা হয়।

উল্লেখ্য, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের অনুমোদনে ও সিলেট কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের অধ্যক্ষ ওয়ালিউল্লা মোল্লার সহযোগিতায় দেশের শিক্ষা বেকার জনগোষ্ঠীকে কাজে লাগাতে চাকুরী ভিসার জন্য চাকুরী মেলার আয়োজন করা হয়।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.