Sylhet Today 24 PRINT

মাহা কুটিম-জুয়েল স্মৃতি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

সংবাদ বিজ্ঞপ্তি |  ০৭ ডিসেম্বর, ২০১৯

সিলেট জেলা ফুটবল খেলোয়াড় কল্যাণ সমিতির আয়োজনে মাহা কুটিম-জুয়েল স্মৃতি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। সিলেট জেলা ক্রীড়া সংস্থা ও সিলেট জেলা ফুটবল এসোসিয়েশন এর সহযোগিতায় আয়োজিত এ টুর্নামেন্টের উদ্বোধন অনুষ্ঠিত হয় শনিবার (৭ ডিসেম্বর) দুপুর ৩ টায় সিলেট জেলা স্টেডিয়ামে। মাহার পৃষ্ঠপোষকতায় সিলেটে দ্বিতীয়বারের মতো শুরু হলও এই ফুটবল টুর্নামেন্ট।

বেলুন উড়িয়ে শুরু হওয়া এ টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কার্যনির্বাহী সদস্য ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এবং  সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের প্রেসিডেন্ট মাহি উদ্দিন আহমদ সেলিম এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের কার্যনির্বাহী সদস্য মাশুক আহমদ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সিলেট জেলা ফুটবল খেলোয়াড় কল্যাণ সমিতির সভাপতি রবেল আহমদ নান্নু এবং স্বাগত বক্তব্য প্রদান করেন সিলেট জেলা ফুটবল খেলোয়াড় কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক গোলাম জাকারিয়া চৌধুরী শিপলু।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিলেট জেলা ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ মো. সিরাজ উদ্দিন, সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক দীপাল কুমার সিংহ, ওসমানীনগর উপজেলা ফুটবল এসোসিয়েশনের প্রেসিডেন্ট টিটু ওসমানী, দ্বিতীয় বিভাগ ফুটবল লীগ কমিটির সম্পাদক রিয়াজ উদ্দিন হেলাল, সিলেট জেলা ক্লাব সমিতির সাধারণ সম্পাদক হাজী মিলাদ আহমদ, টুর্নামেন্ট কমিটির আহবায়ক কামরুল হাসান ও সদস্য-সচিব আজিজুর রহমান প্রমুখ ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.