Sylhet Today 24 PRINT

মানবাধিকার দিবসে সিলেটে হিউম্যান রাইটস ক্রাইম রিপোর্টার্স ফাউন্ডেশনের র‍্যালি

সংবাদ বিজ্ঞপ্তি |  ১০ ডিসেম্বর, ২০১৯

বিশ্ব মানবাধিকার দিবস উপলক্ষে নগরীতে বর্ণাঢ্য র‌্যালি করেছে ইন্টারন্যাশনাল হিউম্যান রাইটস ক্রাইম রিপোর্টার্স ফাউন্ডেশন সিলেট বিভাগীয় কমিটি।

মঙ্গলবার সকালে নগরীর চৌহাট্টাস্থ কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণ থেকে র‍্যালিটি বের করা হয়। র‍্যালিটি নগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্ট প্রদক্ষিণ করে পুনরায় শহীদ মিনার প্রাঙ্গণে গিয়ে শেষ হয়।

ফাউন্ডেশনের সিলেট বিভাগীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি আকাব উদ্দিনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ইমামুল হক ও সাংগঠনিক সম্পাদক মাসুদ আহমদের পরিচালনায় অনুষ্ঠিত র‍্যালি পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশে বক্তারা বলেন, মানুষে মানুষে বৈষম্য ভুলে সর্বস্তরের জনগণের মানবাধিকার প্রতিষ্ঠায় মানবাধিকার কর্মীদের পাশাপাশি সচেতন নাগরিকবৃন্দকে এগিয়ে আসতে হবে। সকলের সম্মিলিত প্রচেষ্টায় প্রতিটি নাগরিকের মানবাধিকার নিশ্চিত করা সম্ভব হবে। আর মানবাধিকার নিশ্চিত হলে ন্যায় বিচার ও সুশাসন প্রতিষ্ঠা হবে। দেশ ও জাতি হবে উন্নত এবং সমৃদ্ধ।

র‍্যালিতে অংশ নেন ফাউন্ডেশনের সিলেট বিভাগীয় কমিটির সহ-সাধারণ সম্পাদক রেজাউল করিম মিন্টু, সাইফুল ইসলাম, অর্থ সম্পাদক নাজমুল হক চৌধুরী, তথ্য সম্পাদক রাসেল আহমদ, প্রচার সম্পাদক সাইফুল আহমদ, আইন সম্পাদক শাহ ইলিয়াস আহমদ, সদস্য রাজু আহমদ, ফাউন্ডেশনের সিলেট মহানগর সভাপতি একিউএম শাহরিয়ার জালালী কাইজার, সিনিয়র সহ-সভাপতি এডভোকেট আব্দুল্লাহ আল হেলাল, সহ-সভাপতি মিনহাজুল ইসলাম মিলন, আলেক হোসাইন, হোসাইন আহমদ হাসান, সাধারণ সম্পাদক এস.এম জুবায়ের, সহ-সাধারণ সম্পাদক নোমান আহমদ, সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম হোসাইন, সহ-সাংগঠনিক সম্পাদক শেখ জাবের হোসাইন, তোফায়েল আহমদ নুপুর, আইন সম্পাদক মো. ওয়াহিদ মাহমুদ, দপ্তর সম্পাদক মাহবুব হোসাইন, প্রচার সম্পাদক তাজ উদ্দিন, শিক্ষা সম্পাদক শাহিনুর রহমান, সদস্য খোকন আহমদ, মঈন উদ্দিন, শাহ মাখলুক আহমদ, মিয়াদ ইসলাম ও জুনেদ আহমদ প্রমুখ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.