Sylhet Today 24 PRINT

বিজয় দিবসে সিলেট জেলা শ্রমিক লীগের শ্রদ্ধাঞ্জলি

সংবাদ বিজ্ঞপ্তি |  ১৬ ডিসেম্বর, ২০১৯

মহান বিজয় দিবস উপলক্ষে সিলেট জেলা শ্রমিক লীগের পক্ষ থেকে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে মহান শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়েছে।

সোমবার (১৬ ডিসেম্বর) সকালে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে এ শ্রদ্ধা নিবেদন করেন তারা। পরে সকালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়।

কর্মসূচিতে অংশ গ্রহণ করেন জেলা শ্রমিক লীগের সভাপতি প্রকৌশলী এজাজুল হক, সাধারণ সম্পাদক শামীম রশীদ চৌধুরী, সহ-সভাপতি আবদুল জলিল, সহ-সভাপতি সিরাজুল ইসলাম,, সহ-সভাপতি আজিজুর রহমান আজিজ, সি. যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর খান, অর্থ সম্পাদক সুশান্ত দেব, ক্রীড়া সম্পাদক শাহ আলম ছুরুক, সহ-সম্পাদক ও জেলা নির্মাণ শ্রমিক লীগের সাধারণ সম্পাদক নুর এ আলম, সহ-সম্পাদক ও জেলা স্বর্ণ শিল্পী শ্রমিক লীগের সভাপতি রফিক আহমদ, সহ- সম্পাদক ও জেলা স্বর্ণ শিল্পী শ্রমিক লীগের সাধারণ মানুষের সমরেন্দ্র সিংহ, সহ- সম্পাদক

আরও অংশ নেন জেলা যুব শ্রমিক লীগের সভাপতি প্রণব ঘোষ, সি. সদস্য নাজিম খান, গিয়াস উদ্দিন চৌধুরী, অপূর্ব কান্তি দাস, রোস্তম খান, সদর উপজেলা শ্রমিক লীগের সভাপতি মকবুল হুসেন খান, সাধারণ সম্পাদক ফয়ছল মাহমুদ, দক্ষিণ সুরমা উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আব্বাছ আলী ও সি সহ-সভাপতি ইছাক মিয়া, জেলা যুব শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আদনান খান হেলাল, সিলেট জেলা ব্যাংক কর্মচারী ফেডারেশনের সভাপতি ও বাংলাদেশ ব্যাংক সিবিএ এর সভাপতি মোফাখখারূল ইসলাম, ব্যাংক কর্মচারী ফেডারেশনের সাধারণ সম্পাদক ও অগ্রণী ব্যাংক সিবিএ এর সাধারণ সম্পাদক আবদুল মজিদ, বিএডিসি সিলেট সিবিএ এর সভাপতি দীলিপ কুমার শীল, জেলা রিক্সা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আব্দুল জলিল, ব্যাংক কর্মচারী ফেডারেশনের সাংগঠনিক সম্পাদক ও জনতা ব্যাংক সিবিএ এর সাধারণ সম্পাদক মীর ইয়াকুত আলী দুলাল, ব্যাংক কর্মচারী ফেডারেশনের সহ-সভাপতি ও কৃষি ব্যাংক সিবিএ এর সভাপতি আছকির মিয়া, ব্যাংক কর্মচারী ফেডারেশনের যুগ্ম সাধারণ সম্পাদক ও কৃষি ব্যাংক সিবিএ এর সাধারণ সম্পাদক শানুর আলী, হকার্স লীগের সভাপতি রফিকুল আলম ও সাধারণ সম্পাদক আতিউর রহমান, টিএন্ডটি ফেডারেল ইউনিয়নের সিলেটের সভাপতি সুদর্শন ভট্টাচার্য ও সাধারণ সম্পাদক আব্দুল হাকিম, সদর উপজেলা শ্রমিক লীগের সি. সহ-সভাপতি ডা. শেখ রেজাউল করিম ও সহ সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান, জেলা যুব শ্রমিক লীগের সি. সহ-সভাপতি কার্তিক দত্ত ও যুগ্ম সাধারণ সম্পাদক হাবিবুর রহমান সেনাম প্রমুখ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.